ফের সভাপতি সালাউদ্দিন লাভলু সম্পাদক সাগর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ এ টানা দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্য নির্মাতা সালাউদ্দিন লাভলু। আর সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন কামরুজ্জামান সাগর।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আনন্দ মুখর পরিবেশে ২০২১-২২ মেয়াদে ‘ডিরেক্টরস গিল্ড’ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। গণনা শেষে রাত ৮টার দিকে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন। এসময় উপস্থিত ছিলেন সহকারি নির্বাচন কমিশনার নরেশ ভূঁইয়া ও মাসুম রেজা।

ঘোষিত ফলাফল অনুযায়ী- সভাপতি পদে ১৭০টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অনন্ত হীরা পেয়েছেন ১৪৯টি ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়া কামরুজ্জামান সাগর পেয়েছেন ১৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১টি ভোট।

নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি পদে মাসুম আজিজ, যুগ্ম-সম্পাদক পিকলু চৌধুরী ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক ফেরারী অমিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহিদউন নবী, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আনিসুল হক ইমেল, আইন ও কল্যাণবিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ ও দফতর সম্পাদক গোলাম মুক্তাদির।

ডিরেক্টরস গিল্ড এ মোট ভোটার ৩৯৭ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন। শর্ত না মানায় ২৮টি ভোট বাতিল করা হয় বলে জানান নির্বাচন কমিশনার।

এলএ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]