ইকবাল খন্দকারের গান আলাপনে তানভীর-অণিমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪১ পিএম, ০১ মার্চ ২০২১

বিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘গান আলাপন’। ইকবাল খন্দকারের গ্রন্থনা ও উপস্থাপনায় প্রচারিত এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন দেশের জনপ্রিয় শিল্পীগণ। তারই ধারাবাহিকতায় এবারের পর্বে অতিথি হয়ে এসেছেন সংগীতের তারকা দম্পতি তানভীর তারেক ও অণিমা রায়।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার ও সংগীতশিল্পী তানভীর তারেক। তার স্ত্রী দেশের জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী অণিমা রায়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সংগীতের শিক্ষক হিসেবেও দায়িত্ব পালন করছেন। দুজনে সুখের সংসারে প্রেমের সুরে বেঁধে রেখেছেন গানকে।

সেই গানের চর্চা নিয়ে ‘গান আলাপন’-এ কথা বলেছেন তারা। কথা বলেছেন নিজেদের জনপ্রিয় কিছু গান এবং গানগুলোর ভিডিও তথা মিউজিক ভিডিও সম্পর্কেও। তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে সেইসব ভিডিওর সম্প্রচার করা হবে।

অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, ‘বাংলা গানকে আরো বৃহৎ পরিসরে ছড়িয়ে দেওয়াই এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য। এবারে আমরা সংগীতাঙ্গনের দুজন জনপ্রিয় মানুষকে সঙ্গে পেয়েছি। তারা শোবিজের সফল ও সুখী দম্পতিও। তাদের নিয়ে এই পর্বটি দর্শক উপভোগ করবেন বলে প্রত্যাশা করছি।’

শাহজালাল সরদার শিমুলের প্রযোজনায় ‘গান আলাপন’-এর এই পর্বটি বিটিভিতে প্রচার হবে আগামীকাল (মঙ্গলবার) বেলা ১১টা ২৫ মিনিটে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]