এবার প্রযোজনায় নামলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ০১ মার্চ ২০২১

চলতি সপ্তাহটি দারুণ কাটছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে মুক্তির অপেক্ষায় থাকা তার নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার।

১ মিনিট ৩১ সেকেন্ডের সেই ভিডিওতে বেশ প্রশংসা মিলেছে আলিয়ার। এবার আলিয়া ভক্তদের জন্য আরও একটি সুখবর। ‘ইটার্নাল সানশাইন’ নামক একটি প্রোডাকশন হাউস খুলেছেন তিনি। এখন থেকে নিয়মিতই প্রযোজনা করবেন তিনি।

সম্প্রতি এক টুইট বার্তায় আলিয়া জানান, ‘দারুণ লাগছে প্রোডাশন হাউসের খবর সবাইকে দিতে পেরে। আমরা আপনাকে গল্প বলবো। বাস্তব গল্প, কালজয়ী গল্প। আমাদের সঙ্গেই থাকুন।’

এর আগে বলিউডের অনেক নায়িকাই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন এবং সফল হয়েছেন। চলতি প্রজন্মে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, আনুশকা শর্মাদের নাম এ তালিকার প্রথম সারিতে।
প্রসঙ্গত, ১৯৯৯ সালে তনুজা চন্দ্র পরিচালিত ‘সংঘর্ষ’ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার আত্মপ্রকাশ করেন আলিয়া। পরবর্তীতে ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বলিউড জগতে নিয়মিত মুখ হয়ে উঠেন তিনি। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা।

বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আলিয়া। তারমধ্যে ব্রহ্মাস্ত্র, ডার্লিংস এবং আরআরআর উল্লেখযোগ্য।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]