‘মহাভারত’ থেকে সরে দাঁড়ালেন আমির খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ০২ মার্চ ২০২১

তেলেগু সিনেমার পরিচালক এস এস রাজামৌলি এবার শান্ত হয়ে নিঃশ্বাস নিতেই পারেন। বলিউডের ‘মিস্টার পারফেক্ট’ আমির খানের সঙ্গে কোনো প্রতিযোগিতায় যেতে হচ্ছে না তার। এ অভিনেতাকে নিয়ে কাজ করতে গেলে অনেক পরিচালকই খুব চাপে থাকেন। কারণ আমির চান সবকিছু নিখুঁত রাখতে। আর সেজন্যই পরিচালককে অনেক কিছু সহ্য করে নিতে হয়, খাটতেও হয় দ্বিগুন।

সেখান থেকে রক্ষা পেলেন রাজামৌলি। ওয়েব সিরিজ ঘরানার সিনেমা ‘মহাভারত’ বানানোর কথা ছিলো তার। যার প্রযোজক ও কেন্দ্রীয় অভিনেতা হওয়ার কথা ছিলো আমির খানের। কিন্তু এই প্রকল্প থেকে সরে দাঁড়িয়েছেন আমির।

এ ছবিটি নিয়ে কথা বলতে গিয়ে গেল বছর ‘বাহুবলী’র পরিচালক বলেছিলেন, ‘আমিরের যে ডেডিকেশন থাকে একটি সিনেমা ও চরিত্রের জন্য তা অসাধারণ। হয়তো আমি তার কাছে উত্তম মাধ্যমও খেতে পারি।’ তাই আমিরের সরে দাঁড়ানোর খবর প্রকাশ করে বলিউড হাঙ্গামা বেশ মজা করেই বলছে, ‘আমিরের ডেডিকেশন সহ্য করা থেকে বেঁচে গেলেন রাজামৌলি’।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, প্রায় দুই বছর ‘মহভারত’ নিয়ে গবেষণার পর সিনেমাটির নির্মাণ কাজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন আমির। এ ওয়েব সিরিজের জন্য দুই বছর সময় দিতে পারবেন না তিনি।

‘লাল সিং চাড্ডা’র পর খুব দ্রুতই ভারতের নামি কোনো পরিচালকের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, আমিরের স্বপ্নের প্রজেক্ট ছিলো ‘মহাভারত’। এর জন্য বেশ কিছু সিনেমা থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। যার মধ্যে অন্যতম ভারতের নভোচারী রাকেশ শর্মার বায়োপিক। পরবর্তীতে গুঞ্জন উঠে রাকেশ শর্মার সেই বায়োপিকে দেখা মিলবে বলিউড বাদশা শাহরুখের।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]