দেয়াল টপকে কারিনার বাড়িতে ঢুকে গেল ফটোগ্রাফার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০২ মার্চ ২০২১

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তার দ্বিতীয় সন্তানকে নিয়ে সবার আগ্রহ তুঙ্গে। এখন পর্যন্ত তার কোনো ছবি দেখা যায়নি কোথাও। তাই প্রথম কে তার ছবি তুলতে পারে সে নিয়ে ভারতীয় গণমাধ্যমে নীরব প্রতিযোগিতা চলছে।

সেই প্রতিযোগিতা যে বেশ জমজমটা তা বোঝা গেল দেয়াল টপকে কারিনার বাড়িতে ফটোগ্রাফারদের হানা দেয়ার ঘটনায়। আনন্দবাজার ডিজিটাল এমন মজার খবরই জানিয়েছে।

মাত্র এক দিন আগেই জানা গেছে সদ্য বাবা-মা হওয়া সাইফ আলি খান ও কারিনা কাপুর খান সময়মতো তাদের দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনবেন। পরিবারের বাকিরা অবশ্য সবুর করেননি। ববিতা কাপুর, কারিশমা কাপুর, অর্জুন কাপুর ও মালাইকা অরোরারা এসে দেখে গেছেন তৈমুরের ভাইকে।

কারিনার বাড়িতে অতিথিরা আসছেন সেই খবর প্রকাশ হতেই পাতৌদি পরিবারের ব্যক্তিগত পরিসরে জোর জবরদস্তি করে প্রবেশ করলেন এক ফটোগ্রাফার। সেসময় কারিনার বাড়িতে ছিলেন অর্জুন ও মালাইকা। ওই ফটোগ্রাফারকে দেখে ধমকও দিয়েছেন অর্জুন।

কারিনার বাড়িতে গিয়ে অর্জুন গাড়ি থেকে নামার পরই তার নজরে আসে এক পাপারাৎজি দেওয়াল চড়ে বাড়ির ভেতরে ঢোকার চেষ্টা করছেন। যাতে আরও ভালভাবে ছবি ও ভিডিও পাওয়া যায়। এই ঘটনায় অত্যন্ত রেগে গিয়ে তাকে শিক্ষা দিলেন অভিনেতা। সেই ভিডিও এখন ভাইরাল নেটমাধ্যমে।

আঙুল তুলে বললেন, ‘এটা করবেন না। বাড়ির দেওয়াল বেয়ে উঠবেন না। এটা অনুচিত। নেমে পড়ুন!’

তবে নতুন ভাগ্নেকে দেখে বাড়ি থেকে বের হওয়ার সময় কিন্তু তিনি সেই পাপারাৎজিদের জন্যই ক্যামেরায় পোজ দিলেন বেশ হাসিমুখে।

ভিডিওতে দেখুন ফটোগ্রাফারকে ধমক দিচ্ছেন অর্জুন :

 
 
 
View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla)

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]