ট্রেলারেই বিরক্ত দর্শক, দীঘির জন্য হতাশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৪ পিএম, ০৬ মার্চ ২০২১

অনেক প্রত্যাশা নিয়েই হয়তো নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। শিশু দীঘির জন্য ভালোবাসার কমতি কোনোদিনই ছিলো না দর্শকের। নন্দিত মডেল ফয়সালের সঙ্গে গ্রামীন ফোনের সেই বিজ্ঞাপন কিংবা ‘চাচ্চু’, ‘দাদীমা’ ছবিগুলো দীঘির উপস্থিতি চিরকাল দর্শককে আপ্লুত করবে।

কিন্তু নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করতে গিয়ে ঠিক যেন তাল মেলাতে পারছেন না এই তরুণী। এরমধ্যে সর্বশেষ যোগ হলো সম্প্রতি মুক্তি পাওয়া ‘তুমি আছো তুমি সেই’ শিরোনামের সিনেমার ট্রেলারের সমালোচনা।

ট্রেলারটি দেখে দর্শক সমালোচনায় মেতেছেন এ সিনেমার নির্মাণ, গল্প, অভিনয়ের। তবে যেহেতু দর্শকের জন্য এ ছবির মূল আকর্ষণে দীঘি তাই তাকে নিয়েই হতাশা প্রকাশ করছেন তারা।

এক ব্যক্তি কমেন্ট করেছেন, ‘তোমাদের লজ্জা থাকা দরকার। এইসব বস্তাপঁচা মুভি বানিয়ে ইন্ডাস্ট্রিকে ধংসের দিকে নিয়ে যাচ্ছো।’

আরেকজন লিখেছেন, এইটা কোনো মুভির ট্রেলার! মাননীয় পরিচালক আমার এমবি ফেরত চাই।’

আরেকজনের মন্তব্য, ‘চাচাতো ভাই বোনেরা যখন ডিএসএল আর কিনে ইউটিউবার হওয়ার বাসনায় প্রথম শর্ট ফিল্ম করে।’

ট্রেলার দেখার পর পরিচালককে নিয়েও অনেকে বাজে মন্তব্য করেছেন। এ সিনেমাটি তৈরি করেছেন ঢালিউডের জনপ্রিয় পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। একসময় তার সিনেমা মানেই ছিলো হল ভর্তি দর্শক। রোমান্টিক, সামাজিক আর অ্যাকশন সিনেমা দিয়ে বছরের পর বছর দর্শক মাতিয়েছেন।

এমন একজন প্রমাণিত গুণী নির্মাতার সিনেমা নিয়েও প্রত্যাশার শেষ ছিলো না। কিন্তু পরিণত বয়সে তার নতুন সিনেমার পূর্বাভাস দেখে যারপরনাই হতাশ ও বিরক্ত দর্শক।

অবশ্য সমালোচনা এই সিনেমার শুরু থেকেই সঙ্গী। শুরুতে ছবির নায়ক নির্বাচন নিয়ে জলঘোলা হয়েছে। প্রথমে বাপ্পি ছিলেন ছবিটির নায়ক। পরে নায়ক হিসেবে আসেন সাইমন। তিনিও ছবিটি থেকে সরে যান। এরপর সিনেমাটিতে নায়ক হিসেবে নায়ক হিসেবে যুক্ত হন আসিফ ইমরোজ।

তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। থাকবেন আরও এক নায়িকা সিমি। এখানে আরও অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রতসহ অনেকেই।

আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]