অনন্ত জলিলের ১০০ কোটি টাকার সিনেমা নিয়ে হতাশ দর্শক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ১৩ মার্চ ২০২১

‘দিন : দ্য ডে’ নামের নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছে ঢাকাই সিনেমার আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। আসছে কোরবানি ঈদ উপলক্ষে এটি সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বর্তমানে চলছি এর প্রচারণা।

তার অংশ হিসেবে কিছুদিন আগেই এক সংবাদ সম্মেলনে অনন্ত বলেছিলেন, ছবিটি ১২ মিলিয়ন বাজেট বা ১০০ কোটিরও বেশি টাকা বাজেটে নির্মিত হয়েছে।

ইরান ও বাংলাদেশের যৌথ আয়োজনের ‘দিন : দ্য ডে’ ট্রেলারে বেশ প্রশংসিতও হয়েছে। তবে মোশন পোস্টার প্রকাশ করে বেশ হাস্যরসের জন্ম দেয়া হয়েছে।

গেল বৃহস্পতিবার দুপুর ৩টা ১৭ মিনিটে নিজের ফেসবুক পেজে অনন্ত জলিল এই সিনেমার একটি মোশন পোস্টার শেয়ার করেছেন। সেখানে তিনি ক্যাপশন লিখেছেন, ‘দ্য বিগ বস ইজ ব্যাক।’

তবে এটি প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে পড়ে। এখন পর্যন্ত ২৬ হাজার রিয়েক্টের মধ্যে অনন্ত’র পোস্টে ১৭ হাজারেরও বেশি প্রতিক্রিয়া এসেছে হাসির। ৬ হাজারেরও বেশি মন্তব্যের মধ্যে প্রায় সবগুলোতেই ছবিটিকে নিয়ে হতাশা ও হাসাহাসি প্রকাশ পেয়েছে।

দুর্বল ও মানহীন ভিএফক্সের প্রতিই সবাই আঙুল তুলেছেন। এত বিগ বাজেটের সিনেমার এমন আনাড়ি ভিডিও দেখে কেউই যেন হজম করতে পারছেন না। অনেকেই এটিকে ‘আলিফ লায়লা’র ভিডিও বলে ব্যাঙ্গ করছেন।

একজন লিখেছেন, ‘অনন্ত ভাইয়ের কাছ থেকে বিগ বাজেট... বিগ বাজেট শুনতে শুনতে কান জালাপালা হয়ে গেল। এখন ছবির অ্যানিমেশন ট্রেলারের একি হাল.... মোবাইল দিয়ে এর চাইতে ভালো ভিডিও বানানো যায়.....’

আলমিরাজ নামে একজন লিখেছেন, ‘এটা কি রে ভাই? পাবজির গ্রাফিক্স তো এর থেকে শতগুনে ভালো। আমিতো দেখে ‘দুঃখী : দ্য স্যাড’ হয়ে গেলাম।’

তবে নিজের ছবির মোশন পোস্টার নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়াতে মুখ খুলেননি অনন্ত জলিল।

প্রসঙ্গত, সবকিছু ঠিক থাকলে আসছে ঈদুল আযহায় ‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায়
বিশ্বের ৮০টি দেশে মুক্তি পাবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

ছবিতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষাও। আরও দেখা যাবে বাংলাদেশ ও ইরানের অনেক শিল্পীদের।

অনন্ত’র সিনেমার মোশন পোস্টার:

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]