১২০ কোটি টাকার সিনেমায় কেমন দেখা যাবে অনন্ত জলিলকে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১৫ মার্চ ২০২১

মুক্তির অপেক্ষায় আছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিটি নিয়ে এরইমধ্যে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা কাজ করছে। আসছে কোরবানি ঈদে এ সিনেমাটি দেখা যাবে দেশের হলগুলোতে।

তার আগে আরও একটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন অনন্ত। এর নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বর্ষাকে। আর তার বডিগার্ড হিসেবে পর্দায় হাজির হবেন অনন্ত। কেমন হবে সেই দেহরক্ষীর লুক?

তাই প্রকাশ করে দিলেন ছবির নায়ক ও প্রযোজক অনন্ত। আজ সোমবার (১৫ মার্চ) নিজের ফেসবুকে কিছু ছবি প্রকাশ করে তিনি নিজেই জানিয়েছেন এগুলো ‘নেত্রী’ সিনেমার লুক। ছবিগুলো পোস্ট হওয়ার এক ঘণ্টা পেরুনোর আগেই তা ভাইরাল হয়ে গেছে।

ছবিতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাইক পড়েছে ২২ হাজার। তবে তার মধ্যে ১৭ হাজারেরও বেশি পড়েছে হাসির রিঅ্যাক্ট। অনেকে এই লুকের সমালোচনায় মেতেছেন। তবে এসব নিয়ে একদমই মুখ খুলছেন না অনন্ত।

প্রসঙ্গত, প্রায় ১২০ কোটি টাকার বাজেটে আন্তর্জাতিক মান বজায় রেখে তৈরি হবে ‘নেত্রী : দ্য লিডার’। ভারত ও তুরস্কের দুজন পরিচালকের সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করবেন অনন্ত নিজেই।

ছবিতে থাকবে অনেক চমক। তার একটি হলো ছবিতে অভিনয় করবেন চার দেশের শিল্পীরা। এ সিনেমায় দেখা যাবে বাংলাদেশ, ভারত, ইরান ও তুরস্কের অভিনয়শিল্পীদের। তাদের মধ্যে অন্যতম একজন তুরস্কের অভনেতা এরতুগ্রুল সাকার।

এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]