৮৫ লাখ টাকার মার্সিডিজ কিনলেন নুসরাত ফারিয়া, জানালেন বিয়ের খবরও

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২০ মার্চ ২০২১

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং নিয়ে। এ ছবিতে তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন। তাকে দেখা যাবে ১৮ থেকে ২৯ বছরের শেখ হাসিনার চরিত্রে।

বেশ উপভোগ করছেন তিনি এ চরিত্রের অভিনয়। সেইসঙ্গে শ্যাম বেনেগালের মতো কিংবদন্তি নির্মাতার পরিচালনা থেকেও অনেক কিছু শিখছেন বলে জানালেন।

এর ভিড়ে নুসরাত ফারিয়া কিনলেন নতুন একটি গাড়ি। বৃহস্পতিবার (১৮ মার্চ) নিজের ফেসবুকে মার্সিডিস বেঞ্জ-সিএলএ২০০ ২০২০ মডেলের সাদা রঙের একটি গাড়ির সঙ্গে ছবি পোস্ট করেন এই তারকা। এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সদ্যই গাড়িটি কিনেছেন তিনি।

এ যে বেশ শখ করে আদরে কিনেছেন সেটা বোঝা গেল তার ছবির ক্যাপশনে। সেখানে তিনি লেখেন, ‘ওয়েলকাম হোম বেবি’।

জানা গেছে, বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’ মডেলের গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার চেয়েও বেশি। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ। যাতে করে প্রায় ৯০ লাখ টাকা পড়বে এর মূল্য।

এর আগে গত বছরের মার্চে টয়োটা সিএইচআর মডেলের নতুন একটি গাড়ি কিনেছিলেন ফারিয়া। নীল রঙের ওই গাড়িটির সামনে দাঁড়িয়ে হাসিমুখের একটি ছবি পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ক্যাপশনে লিখেছিলেন, ‘নিউ রাইড। ভাইরাল হয়েছিলো এ ছবি।

তার আগে অডি এ থ্রি মডেলের একটি গাড়ি ব্যবহার করতেন তিনি। সব মিলিয়ে চারটি গাড়ির মালিক এখন এই নায়িকা।

এদিকে গণমাধ্যমে নিজের বিয়ে নিয়েও মুখ খুলেছেন ফারিয়া। তিনি জানিয়েছেন, হাতে ‘বঙ্গবন্ধু’সহ পাঁচটি সিনেমা রয়েছে। সেগুলো হলো ‘অপারেশন সুন্দর’, ‘পাতালঘর’, ‘ঢাকা ২০৪০’ এবং কলকাতার দুটি ছবি ‘বিবাহ অভিযান টু’ ও ‘ভয়’।

এসবেরর কোনোটির প্রচারণা, কোনোটির শুটিংয়ে অংশ নেবেন। সঙ্গত কারণেই এই বছরটি যাবে তুমুল ব্যস্ততায়। আগামী বছরটিকে তিনি বিয়ের জন্য বরাদ্দ রেখেছেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]