বিয়ে করছেন সানি-মৌসুমীর ছেলে, জানা গেল পাত্রীর পরিচয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩২ পিএম, ২০ মার্চ ২০২১

১৯৯৫ সালের ৪ মার্চ। ক্যারিয়ারের শুরুতেই কাউকে না জানিয়ে হুট করে বিয়ে করে বসেন চিত্রনায়িকা মৌসুমী। পাত্র চিত্রনায়ক ওমর সানি। প্রেম করে বিয়ে। তার পাঁচ মাস পর ২ আগস্ট আয়োজন করেছিলেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের।

বিনোদন জগতে যখন বিচ্ছেদের খবরের ছড়াছড়ি চারদিকে তখন টেকসই দাম্পত্য জীবনের উদাহরণ হয়ে আছেন এই জুটি। দেখতে দেখতে ২৫ বছর পেরিয়ে গেলো ঢালিউডের এ জনপ্রিয় জুটির সংসার জীবনের।

তাদের ঘর আলো করে আছে এক পুত্র ফারদিন ও এক কন্যা। এবার সেই সংসারে যোগ হচ্ছে আরও একজন। আসছে পুত্রবধূ।

সপ্তাহ দুয়েক পরই সানি-মৌসুমীর ছেলে ফারদীনের বিয়ে। ছেলের জন্য কানাডাপ্রবাসী এক অনিন্দ্য রূপবতী তরুণীকে পছন্দ করেছেন তারা। ছেলের হবু বউয়ের নামও জানালেন। আয়েশা।

মৌসুমী গণমাধ্যমে ছেলের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন হবু পুত্রবধূর পরিচয়। আয়েশা নামের ওই তরুণ জন্মসূত্রে কুমিল্লার বাসিন্দা। তবে মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। সেখানেই বড় হয়েছেন। করেছেন পড়াশোনা।

তবে সম্পর্কটা প্রেমের। মাস কয়েক আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। পরিবার থেকে কোনো আপত্তি আসেনি। দুই পক্ষ বসে বিয়ের দিন ঠিক করে নিয়েছেন।

আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে বর-কনের গায়ে হলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচ তারকা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। গায়ে হলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।

আপাতত ছেলের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন সানি-মৌসুমী। দোয়া চেয়েছেন ছেলের নতুন জীবনের জন্যও।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]