জেমসের ক্যামেরায় মুগ্ধতা ছড়ালেন মিথিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২১ মার্চ ২০২১

নগর বাউলের জেমস প্রায়ই ছবি তুলেন। ক্যামেরা হাতে সুনামও রয়েছে তার। বৈচিত্রময় ফ্রেমে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন বহুবার। তার ছবিতে দেখা গেছে জয়া আহসান, জেসিয়া ইসলাম, মারিয়া নূর সহ আরও অনেককেই।

জেমসের ছবিতে চমৎকার সৌন্দর্য নিয়ে ধরা দিয়েছে বিশ্বের নানা দেশের অনেক স্থানও। সেই জেমসের ক্যামেরায় এবার মুগ্ধতা ছড়ালেন মিথিলা।

এই মডেল ও অভিনেত্রীর দৃষ্টি সম্মোহনী ছবি তুলে বিভ্রম তৈরি করলেন জেমস। এ ছবিতে বহুমাত্রিক অর্থ খুঁজছেন নেটিজেনরা।

ছবিটি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন মিথিলাই। ক্যাপশনে তিনি জানিয়েছেন, ‘ছবিটি তুলেছেন… আমি আবারও জোরে জোরে বলছি… তিনি আর কেউ নন, আমাদের নগরবাউল। বাংলা সংগীতের রকস্টার, জেমস ভাই।’

জানা গেল, মিথিলা কলকাতা যাওয়ার আগে গত ১ মার্চ এ ছবিটি তুলেছেন জেমস।

প্রসঙ্গত, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী হয়ে ছিলেন জেমস। সম্প্রতি নিয়েছেন টিকা। এরপর থেকে খানিকটা সরব তিনি গানে। অংশ নিয়েছেন একটি কনসার্টেও। শিগগিরই হয়তো শোনা যাবে নতুন কোনো গানে।

এদিকে সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]