আসছে নুসরাত ফারিয়ার সিনেমার গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৬ এপ্রিল ২০২১

জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও অভিনয় করেও খ্যাতি পেয়েছেন। সর্বশেষ তিনি অভিনয় করলেন কলকাতার অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম জি ফাইভের একটি সিনেমায়৷

'যদি কিন্তু তবু' নামের সেই সিনেমায় ফারিয়াকে দেখা গেছে অপূর্ব'র বিপরীতে৷ সিনেমাটি তেমন সাড়া না পেলেও আলোচিত হচ্ছে এর একটি গান।

এ গানে কণ্ঠ দিয়েছেন নুসরাত ফারিয়া। অনেক আগেই নায়িকা থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করে শ্রোতাও পেয়েছেন বেশ।

এবার 'যদি কিন্তু তবু' সিনেমায় গান গেয়ে প্রথমবার প্লেব্যাক করলেন। সিনেমায় গানটির অল্প অংশ ব্যবহার করা হয়েছে। শিগগিরই সম্পূর্ণ গানটি জি ফাইভে অবমুক্ত হবে বলে জানালেন ফারিয়া।

গানটির প্রসঙ্গে নুসরাত বলেন, 'গানটা এমন অদ্ভুত সুন্দরভাবে গল্পের সাথে মিশে যাবে ভাবিনি। আশা করি গানটি ভালো লাগবে সবার।'

‘কাটে না কাটে না ঘোর’ গানটির কথা লিখেছেন তরুণ গীতিকার সোমেশ্বর অলি।গানটিতে ফারিয়ার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঈশান।আর সুর-সংগীত করেছেন অম্লান চক্রবর্তী।

যদি কিন্তু তবুও’ সিনেমাটি পরিচালক করেছেন মেধাবী নির্মাতা শিহাব শাহীন।

এদিকে,বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজ শেষ করেছেন ফারিয়া। ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি পরিচালনা করছেন ভারতের পরিচালক শ্যাম বেনেগাল। সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]