আমি চাকরি দেব, আপনারা কাউকে ঠকাবেন না : সোনু সুদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ০৭ এপ্রিল ২০২১

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। দেশটির বিভিন্ন প্রান্তে আটকে পড়েছেন অনেক মানুষ। এমন পরিস্থিতিতে তাদের সহায়তায় এগিয়ে এসেছেন অভিনেতা সোনু সুদ। আটকে পড়া মানুষকে নিরাপদে বাড়ি পাঠানো থেকে শুরু করে চাকরির ব্যবস্থা করে দেয়া, ব্যবসার জন্য অটোরিকশা বা খাবারের গাড়ির ব্যবস্থা করা, কৃষিকাজের জন্য ট্রাক্টর দেয়া এসব করেছেন তিনি।

তবে তার এই মহৎ উদ্যোগকে পুঁজি করে কিছু অসাধু ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতারণায় নেমেছেন। সোনু সুদের নাম ব্যবহার করে দরিদ্রদের অর্থ লুট করছে প্রতারকরা। সম্প্রতি তেলেঙ্গানা থেকে এ ধরনের একটি অভিযোগ ওঠে। তাই এই প্রতারণায় অভিযুক্তদের সতর্ক করে দিয়েছেন সোনু সুদ।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, কারও ক্ষতি করে সুখী থাকতে পারবেন না। গরিবের টাকা লুট করা পাপ। আর এটা ক্ষমার অযোগ্য অপরাধ। এদের সবাইকে আমি হুঁশিয়ারি দিচ্ছি, আপনারা ধরা পড়বেন। যদি টাকার অভাবে এমন কাজ করে থাকেন তা হলে আমার কাছে আসুন, আমি চাকরি দেব। মানুষকে ঠকিয়ে টাকা রোজগার করবেন না। তাতে ভালো হবে না।

একই সঙ্গে সোনু মনে করেন প্রতারকদের সঠিক দিক নির্দেশনার প্রয়োজন। তাদের কাউন্সেলিং প্রয়োজন।

এসএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]