'ইন্ডিয়ানা জোনস' সিরিজের নতুন সিনেমায় ব্রিটিশ অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ১১ এপ্রিল ২০২১

ডা. হেনরি ওয়ালটন বিখ্যাত চরিত্র 'ইন্ডিয়ানা জোনস'৷ এ চরিত্রের সাহসিকতার উপর ভিত্তি করে নির্মিত হয় আমেরিকান মিডিয়া ফ্র‍্যাঞ্চাইজির জনপ্রিয় সিনেমা 'ইন্ডিয়ানা জোনস'। ১৯৮১ সালে 'রাইডারস অফ দ্য লর্ড আর্ক' সিনেমা দিয়ে ফ্র‍্যাঞ্চাইজিটির যাত্রা।

২০০৮ সালে মুক্তি পায় সিরিজের সর্বশেষ কিস্তি 'ইন্ডিয়ানা জোনস এন্ড কিংডম অফ দি ক্রিস্টাল স্কুল'। এবার দীর্ঘ সময় পর আবারো নতুন কিস্তি আসতে চলেছে।

সিনেমাটমর নতুন কিস্তিতে যোগ দিচ্ছেন ইংরেজ অভিনেত্রী ফোবি ওয়ালার-ব্রিজ। তার বিপরীতে অভিনয় করবেন হ্যারিসন ফোর্ড।

এছাড়াও রয়েছেন আগের চারটি কিস্তিতে কাজ করা অস্কারজয়ী সংগীত পরিচালক জন উইলিয়ামস।

সিনেমাটির পরিচালক জেমস ম্যানগোল্ড এক বিবৃতিতে জানান, 'সেরা সব শিল্পীদের নিয়ে নতুন সিনেমার যাত্রা শুরু করতে পেরে দারুণ খুশি আমি। স্টিভেন, হ্যারিসন, ক্যাথি, ফ্রাঙ্কদের সঙ্গে নতুনভাবে ফোবি ওয়ালারের সংযোজন অবশ্যই সিনেমাটিকে অন্য মাত্রায় নিয়ে যাবে। সত্যি বলতে আমার মনে হচ্ছে একটি স্বপ্নের টিম পেয়েছি আমি।'

প্রসঙ্গত, ২০১৬ সালে ডিজনি থেকে সিনেমাটির পঞ্চম কিস্তি নিয়ে কাজ শুরুর কথা বলা হলেও পরিচালক এবং গল্পের নানা জটিলতায় তা আর সম্ভব হয়ে ওঠেনি। তবে এবার ধারণা করা হচ্ছে চলতি বছরেই এর কাজ শুরু হবে৷ ২০২২ সালের ২৯ জুলাই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা নেয়া হয়েছে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]