প্রকাশ হলো লগ্নজিতার ‘ভাব দরিয়ায়’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৮ পিএম, ১৫ এপ্রিল ২০২১

লগ্নজিতা চক্রবর্তী দুই বাংলার পরিচিত নাম৷ এরইমধ্যে বেশ কিছু গান দিয়ে তিনি জয় করে নিয়েছেন শ্রোতাদের মন৷ তারমধ্যে কলকাতার চলচ্চিত্র 'চতুষ্কোণ'র 'বসন্ত এসে গেছে' গানটি তুমুল জনপ্রিয়৷

'সোয়েটার' সিনেমায় 'প্রেমে পড়া বারণ' গান দিয়েও খ্যাতি পেয়েছেন তিনি৷ সম্প্রতি পেয়েছেন জয় ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড বাংলাতে সেরা গায়িকার পুরস্কার।

এবার প্রকাশ হলো তার নতুন গান। স্প্ল্যাশ প্রিমিয়ার প্রোডাকশনের ব্যানারে ১৪ এপ্রিল প্রকাশ হওয়া এ গানের শিরোনাম ‘ভাব দরিয়ায়’।

গানটি কোলকাতায় রেকর্ড হলেও দুই বাংলার শ্রোতাদের কথা মাথায় রেখেই টিউন করা হয়েছে। ‘ভাব দরিয়ায়’ গানটিতে প্রেম, ভালোবাসাকে রূপক আকারে খুবই সাবলীল ভাবে প্রকাশ করা হয়েছে।

গানটি পাওয়া যাবে বাংলা গান ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে কাজ করা খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান স্প্ল্যাশ প্রিমিয়ারের ইউটিউব চ্যানেলে। লগ্নজিতা তার ভক্তদের বৈশাখী শুভেচ্ছা জানিয়ে নতুন গান শোনার আমন্ত্রণ জানিয়েছেন।

গানের লিংক :

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]