আদরের কুকুর ‘চিকু’কে হারিয়ে শোকাহত মিমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৮ এএম, ১৮ এপ্রিল ২০২১

পোষ্য কুকুরটি ছিল টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর নিজের সন্তানের মতোই। অসুস্থ কুকুরটি ছিল মৃত্যুপথযাত্রী। তবুও মিমির চেষ্টায় ঘাটতি ছিল না। কিন্তু শেষ পর্যন্ত হার মানতেই হলো। না ফেরার দেশে পাড়ি জমালো ‘চিকু’।

শনিবার (১৭ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্টে প্রিয় পোষ্যের মৃত্যুর কথা জানান তিনি।

ওই পোস্টে আট বছর বয়সী চিকুর ছবির সঙ্গে কবরস্থ চিকুর ছবিও শেয়ার করেন মিমি।

পোস্টে তিনি লেখেন, ‘তুমি চলে গেলে আমার কিছুটা অংশ সঙ্গে নিয়ে। সমস্ত যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থেকো। মা তোমাকে ভালবাসে।’

চিকু ছিল মিমির পরিবারের অন্যতম সদস্য। চারপেয়ে প্রাণীটিকে নিজের সন্তানের মতো স্নেহ করতেন তিনি।

গত ৪ ফেব্রুয়ারি চিকুর ছবি পোস্ট করে তিনি জানান, মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। কারণ, চিকুর শরীরে ক্রমশ ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী রোগ। কলকাতার চিকিৎসকরা আশা ছেড়ে দেয়ার পরে চিকিৎসা করাতে চেন্নাইও পাড়ি দেন মিমি। সেই ছবিও পোস্ট করেন টুইটারে। চিকুর আরোগ্য কামনায় অনুরাগীদের প্রার্থনা করার অনুরোধ করেন।

সেই খবর শেয়ার করে টুইট করতে দেখা যায় পরিচালক রাজ চক্রবর্তীকে। কুকুরটির আরোগ্য কামনা করে মিমিকে সাহস জুগিয়েছিলেন অঙ্কুশ হাজরা, বিক্রম চট্টোপাধ্যায়, সত্রাজিৎ সেনের মতো তারকারাও।

কিন্তু শেষপর্যন্ত সব লড়াই শেষ হলো। চলে গেল চিকু। ক্যানসারের ছোবলে অবলা পোষ্যের মৃত্যুর পরে করা মিমির পোস্টে অনেকেই সান্ত্বনা জানিয়েছেন।

এসএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]