প্রচারে গিয়ে অসুস্থ মিঠুন, হেলিকপ্টারে ফিরলেন কলকাতায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১৮ এপ্রিল ২০২১
ফাইল ছবি

পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের রায়গঞ্জে নির্বাচনের প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী। পরে তাকে হেলিকপ্টারে কলকাতায় আনা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, রোববার (১৮ এপ্রিল) রায়গঞ্জে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে রোডশো করতে গিয়েছিলেন মিঠুন। কিন্তু সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর দ্রুত তাকে হেলিকপ্টারে কলকাতায় নেয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, গরমের মধ্যে প্রচার কর্মসূচিতে বেরিয়ে পানিশূন্যতার কারণে অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রচারের জন্য রায়গঞ্জের উদয়পুরে নামে মিঠুনের হেলিকপ্টার। সেখান থেকে বিজেপি প্রার্থীকে নিয়ে রোডশোর জন্য নির্ধারিত গাড়িতে উঠে পড়েন তিনি। ওই মিছিলটি শিলিগুড়ি মোড়ে পৌঁছাতেই অসুস্থ হয়ে গাড়ি থেকে নেমে পড়েন মিঠুন। সেখান থেকে তড়িঘড়ি করে তাকে নিয়ে আসা হয় অস্থায়ী হেলিপ্যাডে। এরপর দ্রুত তাকে বহনকারী কপ্টারটি কলকাতায় রওনা দেয়।

মিঠুনের অসুস্থতার কথা জানিয়ে রায়গঞ্জের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণী বলেন, মিঠুন চক্রবর্তী অসুস্থ বোধ করায় তাকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে, মিঠুনের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়ায় তার ভক্তদের মধ্যে।

এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]