ওয়ারসাইট ব্যান্ডের এক যুগ পূর্তি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ১৯ এপ্রিল ২০২১

বাংলাদেশের একটি জনপ্রিয় আন্ডারগ্রাউন্ড হেভি মেটাল ব্যান্ড 'ওয়ারসাইট'। এখন পর্যন্ত ১৫০টিরও বেশি শো’তে পারফর্ম করা ব্যান্ডটির যাত্রা শুরু হয় ২০০৯ সালে।

সেই পথচলার ১২ বছর পূর্তি হলো গত ৯ এপ্রিল। এক যুগ পেরিয়ে দলটি ভাসছে উৎসবের আনন্দে৷

যারা এ দলের গানের ভক্ত তারা জানেন, ওয়ারসাইটের সদস্যরা সবসময় মুখোশ পড়ে পারফর্ম করে। ২০১৬ সালে ব্যান্ডটি তাদের প্রথম সলো এলবাম যুদ্ধের কোরাস প্রকাশ করে। এ পযর্ন্ত ব্যান্ডটি তিনটি মিক্সড এলবামে তাদের গান প্রকাশ করেছে।

২০১৬ সালে প্রকাশ হওয়া প্রথম স্টুডিও এলবামটিতে অর্থহীন ব্যান্ডের 'বেজ বাবা'খ্যাত সুমন তাদের সাথে একটি গানে বাজিয়েছেন।ওয়ারসাইট পরবর্তীতে সেই গানের নামকরণ করে 'অর্থহীন'৷

ব্যান্ডটির মিক্সড এলবামগুলো হলো মেটাল জেনারেটর, দি ফার্স্ট অ্যারেনা এবং পুনরুদ্ধার।

এক যুগ র্পূতি উপলক্ষে ওয়ারসাইট তাদের নতুন গান 'বিদ্রোহী' নামে নতুন গান প্রকাশের ঘোষণা দিয়েছে। গানটির স্টুডিও রেকর্ডিংয়ের কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। করোনা পরিস্থিত স্বাভাবিক হলেই তারা এর মিউজিক ভিডিওর কাজ শুরু হবে। ইচ্ছে আছে আগামী মে মাসে মিউজিক ভিডিওসহ গানটি প্রকাশ করার। ব্যান্ডটির ভোকাল, লিরিসিস্ট ও প্রতিষ্ঠাতা সদস্য রায়হান এ তথ্য নিশ্চিত করলেন।

এছাড়াও ওয়ারসাইট এ মুহূর্তে তাদের ইপি নিয়ে কাজ করছে যার দুটি গান ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

ব্যান্ডটির বর্তমান লাইন আপ

সৈয়দ রায়হান কায়সার (ভোকাল ও লিরিসিস্ট), তানভীর আহমেদ (ড্রামার ও ব্যান্ড ম্যানেজার), আকিব আঞ্জুম (লিড গিটার ও ব্যাক ভোকাল), নোহেল সাকিব (বেইজ গিটার)

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]