নায়ক ওয়াসিমের শেষ হাসির ছবি ভাইরাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২০ এপ্রিল ২০২১

বাংলাদেশের সিনেমা ইতিহাসে অদ্ভুত সফল এক নাম ওয়াসিম। সাদাকালো যুগে তিনি যেন ধূমকেতুর মতো আবির্ভাব হলেন৷ রোমান সম্রাট জুলিয়াস সিজারের সঙ্গেও মেলানো যায় তার সাফল্যকে৷ এলেন, দেখলেন আর জয় করে নিলেন।

রোমান্টিক, সামাজিক, একশান, ফোক ফ্যান্টাসি; বৈচিত্রময় আমেজ আর গল্পের সিনেমায় তিনি হাজির হয়েছেন। এসব সিনেমা হয়েছে হিট-সুপারহিট। দেড় শতাধিক সিনেমা করা এ নায়কের ৯৫ শতাংশ সিনেমাই ব্যবসা সফল বলে আলোচনা হয় চলচ্চিত্রপাড়ায়। তার উপর টানা ৭০টিরও অধিক সিনেমা হিট। বলাই বাহুল্য এমন সাফল্য একজন অভিনেতার ভাগ্যে সারা পৃথিবীতেই বিরল।

সেই মেগাস্টার চলে গেলেন পৃথিবীর মায়া কাটিয়ে৷ অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় গেল ১৮ এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি৷

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ওয়াসিমের একটি ছবি৷ যেখানে তাকে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় আধশোয়া হয়ে হাসছেন নায়ক৷ তার জীবনের শেষ হাসি এটি, যা প্রকাশ্যে রয়েছে৷

মৃত্যুর পর নায়কের শেষ হাসির ছবিটি ভাইরাল হয়েছে। অনেকে ছবিটি শেয়ার করে ওয়াসিমের প্রাণশক্তি, মানসিক দৃড়তার প্রশংসা করছেন।

জানা গেছে, নায়ক ওয়াসিম কিছুদিন আগে হাসপাতালে ভর্তি ছিলেন৷ সেখানে তাকে দেখতে গিয়ে এ ছবিটি তুলেছিলেন বুশরা চৌধুরী নামের একজন।

প্রসঙ্গত, ১৯৫০ সালের ২৩ মার্চ চাঁদপুর জেলার মতলব উপজেলায় জন্মগ্রহণ করেন এ অভিনেতা। ১৯৭২ সালে এস এম শফীর হাত ধরে সিনেমায় আসেন তৎকালীন পূর্ব পাকিস্তানের সেরা বডি বিল্ডার মিস্টার ইস্ট পাকিস্তান ওয়াসিম।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]