আরজে টুটুলের কণ্ঠে ইসলামি গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ২০ এপ্রিল ২০২১

বহুমুখী প্রতিভার অধিকারী কথাবন্ধু আরজে টুটুল এবার গাইলেন একটি মৌলিক ইসলামি গান। স্বপন আহসানের কথা এবং সুরে 'ইবাদাত' শিরোনামের এই গানটি এরই মধ্যে 'Lyric for soul ltd.'-নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

টুটুল এ গানের বিস্তারিত জানিয়ে বলেন, গানটি প্রযোজনা করেছেন জিল্লুর রহমান এবং ভিডিও নির্মাণ করেছেন মাহবুবুর রহমান।

নতুন এই মৌলিক ইসলামি গান সম্পর্কে টুটুল বলেন, 'আমি ছোটবেলা থেকেই হামদ, না'ত, ইসলামি গান গাইতে স্বাচ্ছন্দ্যবোধ করি। হৃদয়ের গভীর থেকেই এই গানগুলো গাওয়ার চেষ্টা করি। সে কারণেই গীতিকার এবং সুরকার স্বপন আহসান যখন ইসলামি গানের অনুরোধ করলেন বেশ আনন্দ নিয়েই গাইলাম।'

উল্লেখ্য, আরজে টুটুল প্রায় এগারো বছর আগে কথাবন্ধু হিসেবে রেডিও আমার-এ যোগ দিলেও বর্তমান তিনি রেডিওটুডে'র হেড অব প্রোগ্রাম ডেভলমেন্ট এবং সিনিয়র আরজে হিসেবে কর্মরত আছেন।

উপস্থাপনা, আবৃত্তি এবং গান; বিনোদনের এই তিন ধারাতেই তিনি তাঁর মুন্সিয়ানা দেখিয়ে চলেছেন। আর এরই ধারাবাহিকতায় নতুন এই মৌলিক ইসলামি গান গাওয়া। এখন থেকে নিয়মিত এই ধরণের গান গাইবেন, এটাও তিনি নিশ্চিত করেছেন।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]