নতুন গান নিয়ে হাজির সুচিতা নাহিদ সালাম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ২১ এপ্রিল ২০২১

প্রতিশ্রুতিশীল গায়িকা সুচিতা নাহিদ সালাম। বেশ কিছু গান দিয়ে ভক্ত-শুভাকাঙক্ষীদের প্রশংসা পেয়েছেন। তার গানে প্রেম, প্রকৃতি আসে নান্দনিকতায়।

এবার তিনি দর্শক-শ্রোতাদের সামনে নিয়ে এলেন ‘একটি দুটি গল্প’ শিরোনামের নতুন গান। গানটির কথা-সুর করেছেন কণ্ঠশিল্পী নিজেই।

এর সংগীতায়োজন করেছেন রোমেল হাসান।

শুধু অডিও নয় গানটির সঙ্গে মিল রেখে নির্মিত হয়েছে একটি ভিডিও। ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে কানাডার বিভিন্ন মনোরম লোকেশনে। এতে গায়িকা সুচিতা মডেল হিসেবেও হাজির হয়েছেন।

jagonews24

গানটি গত (১৮ এপ্রিল) কণ্ঠশিল্পী সুচিতা নাহিদ সালামের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার পর থেকেই প্রতিনিয়তই প্রশংসার বাক্য কুড়াচ্ছেন তার অনুরাগীদের কাছ থেকে।

সুচিতা নাহিদ সালাম বলেন, 'গানের অর্থ বিচার করলে তা অত্যন্ত গভীর। সেইসাথে শ্রোতারা সেমি মেলো ক্লাসিক আমেজ পাবেন গানটির মধ্যে।'

প্রসঙ্গত, সুচিতা নাহিদ সালাম’র গাওয়া ‘মনেতে’, ‘ভুল গুলো সব’, ‘ক্ষণিক,’ ‘দোটানা’ এবং ‘সময় হারে’ নামে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়েছে এবং গানগুলো শ্রোতা-দর্শকপ্রিয়তা পেয়েছে। সবশেষ ‘এই মন পাবে না’ শিরোনামে বরেণ্য সুরকার ফোয়াদ নাসের বাবু'র কম্পোজিশনে ঈগল ব্যনার থেকে গানটি রিলিজ হয়েছে। সেটিও বেশ আলোচিত।

সুচিতার নতুন গান :

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]