ঈদে নতুন গান নিয়ে আসছেন জিসান খান শুভ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৪ মে ২০২১

জিসান খান শুভ’র কাব্য কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কন্ঠে দরদ। এই তরুণ সংগীতশিল্পীর ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’,‘ভুলিনি তোমায়’, ‘ঘুনপোকা’সহ অনেক গান সাড়া ফেলেছে।

সেই সাফল্যে উজ্জীবিত হয়েই নিয়মিত গান করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে তিনি নিয়ে আসছেন নতুন গান ‘হ্যাঁ তুই’।

৫ মে, বুধবার ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে আসছে তার নতুন এই গান। বরাবরের মতোই গানের কথা লিখেছেন, সুর করেছেন এবং কন্ঠ দিয়েছেন জিসান খান শুভ। গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন।

প্রেমিকাকে কাছে পাওয়ার আকুতির আবেগ নিয়ে তৈরি এই গানের কথার গল্পে ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান । এতে মডেল হিসেবে দেখা যাবে অন্যন্য এবং সঞ্চিতা দত্তকে। থাকছে জিসান খান শুভ’র উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, 'আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ম নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সংগীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি; যা শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।'

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৫ মে, বুধবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]