পিজিত-রন্টির কণ্ঠে এলো 'তোমার পাগল'

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ০৫ মে ২০২১

তরুণ ও প্রতিভাবান সংগীতশিল্পী পিজিত মহাজন। চট্টগ্রামের গানের দল 'ব্যান্ড চাটগাঁ'র ভোকাল হিসেবেই তার সংগীতের পথচলা শুরু।

গান নিয়ে অগাধ ভালোবাসা তাকে নিয়ে এসেছে বন্দরনগরী থেকে রাজধানীতে।করোনায়, স্টেজ শো, কন্সার্ট, রেকর্ডিং অফ থাকলেও টিভি চ্যানেলগুলোতে বিভিন্ন গানের প্রোগ্রামে নিয়িমিতই দেখা যাচ্ছে তাকে।

এ পর্যন্ত দশটির মত মৌলিক গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন।

এবার পিজিত নিয়ে এলেন তার প্রথম দ্বৈত গান। যেখানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ক্লোজ আপ তারকা রন্টি দাস। তাদের দ্বৈত কণ্ঠের গানটির শিরোনাম ‘তোমার পাগল’। এটি প্রকাশিত হয়েছে দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে।

‘আমার শুধু তোমাকে চাই, অন্য কাউকে নয়/ সে তোমার চেয়ে সুন্দরী বা অনেক গুণী হয়/ এমন করে আমায় কেন ভালোবাসো হায়/ এসব কথা ভাবতে গেলে ভীষণ কান্না পায়/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন ও সুর করেছেন শিল্পী পিজিত মহাজন নিজেই। গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। গানের সাউন্ড ডিজাইন করেছেন আমজাদ হোসেন বাপ্পী।

‘তোমার পাগল’ গানের ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। ভিডিওতে মডেল হয়েছেন আলিফ ও নাইম। সিনেমাটোগ্রাফি করেছেন পিয়াল আরাফাত। সহকারী পরিচালক হিসেবে ছিলেন রাকিবুল হাসান। ভিডিওর কালার ও সম্পাদনা করেছেন অন্তর হাসান। এটি নির্মিত হয়েছে এস টু পিক্সেলের ব্যানারে।

গানটি নিয়ে পিজিত মহাজন বলেন, 'এটি রোমান্টিক ধাঁচের গান। আমি অত্যন্ত আনন্দিত আমার এই গান টির জন্য জি সিরিজ কে পাশে পেয়েছি,এবং গানের কথা, সুর শোনার সাথে সাথেই রন্টি দি গাইতে রাজী হয়েছে। এবং সুমন দা আন্তরিকতার সাথে মিউজিক করেছেন।'

সামনে প্রকাশের অপেক্ষায় পিজিত মহাজনের বেশ কিছু গান। তার মধ্যে উল্লেখযোগ্য ফাহমিদা নবী, ফেরদৌস ওয়াহীদ, রফিকুল আলম, আবিদা সুলতানাদের মত কিংবদন্তীরদের সাথে দেশের গান 'এগিয়ে যাচ্ছে বাংলাদেশ'।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]