হাসপাতাল তৈরি করছেন গায়িকা, বিনামূল্যে মিলবে চিকিৎসা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৫ এএম, ০৭ মে ২০২১

ভারত বিধ্বস্ত করোনার থাবায়। প্রতিদিন মারা যাচ্ছেন হাজার হাজার মানুষ। আক্রান্ত হচ্ছেন লাখ লাখ। এ সময় বলিউডের অনেক তারকা এগিয়ে আসছেন নানা উদ্যোগে।

কেউ এগিয়ে আসছেন অক্সিজেনের ব্যবস্থা নিয়ে, কেউ আসছেন শয্যার বন্দোবস্ত করে, চিকিৎসার খরচ বহন করে। সরকারের সাহায্য ছাড়াই নিজেদের মতো যে যা পারছেন করছেন।

কিছু দিন আগে হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ গুরমিত চৌধুরী জানিয়েছিলেন, তিনি সাধারণ মানুষের জন্য পাটনা ও লখনউ শহরে হাসপাতাল তৈরি করবেন। এবার সে কাজে হাত দিলেন বলিউডের গায়িকা পলক মুচ্ছাল। টুইট করে সে খবর দিলেন নেটাগরিকদের।

'মেরি আশিকি’ খ্যাত গায়িকা টুইট করেছেন, ‘আমার স্বপ্নের দিকে বড় পা রাখলাম আজ। তাই আপনাদের সকলের আশীর্বাদ চাই’।

তার স্বপ্ন ছিল দেশের দুঃস্থদের জন্য নিজের খরচে হাসপাতাল বানাবেন। আর এই অতিমারি পরিস্থিতিতে হাসপাতালের প্রয়োজন যেসব থেকে বেশি, তা কে না জানে। তাই আর দেরি করলেন না শুভ কাজে। তার পোস্ট থেকে জানা গেল, হাসপাতালের নির্মাণকার্য শুরু হয়ে গিয়েছে। এই হাসপাতালে বিনা খরচে চিকিৎসা করানো হবে গরিব মানুষদের।

এর আগেও তিনি একাধিক শিশুর চিকিৎসার জন্য টাকা দিয়েছিলেন। তার বিভিন্ন গানের অনুষ্ঠান থেকে য সংগ্রহ করেছেন, সে টাকাই তিনি দেশের ও দশের সেবার কাজে লাগান।

এলএ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]