ঈদে ইজির পোশাকে আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ০৮ মে ২০২১ | আপডেট: ০৫:১৬ পিএম, ০৮ মে ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। তিনি কাজ করছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়ও৷

সর্বশেষ চুক্তিবদ্ধ হয়েছেন ‘নূর’ নামের একটি সিনেমায়। এখানে তিনি কাজ করবেন রায়হান রাফির পরিচালনায়।

এর ফাঁকে সম্প্রতি অংশ নিলেন ফ্যাশন হাউজ ইজির ফটোশুটে। প্রতিষ্ঠানটি ঈদ উপলক্ষে বাজারে আনছে বাহারি সব নকশা ও রঙের পোশাক। এসব গায়ে চেপে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শুভ।

এর আগেও বিভিন্ন সময় বিভিন্ন ব্র‍্যান্ডের মডেল হয়েছেন তিনি। এবার ইজির হয়ে কাজ করলেন। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে এর শুটিং সম্পন্ন হয়েছে।

প্রতি ঈদেই বাহারি ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ইজি। এবারও ঈদ উপলক্ষে ইজিতে রয়েছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি। প্রতিটি শোরুমেই পাওয়া যাবে ইজির নতুন কালেকশন।

ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, রাজশাহী, খুলনা, বগুড়া, বরিশাল, নরসিংদী, ফেনীসহ সারাদেশে ইজির শোরুম রয়েছে। এই শোরুমগুলো থেকে নতুন কালেকশনের এসব পোশাক পাইকারি ও খুচরা কিনতে পারবেন ক্রেতারা।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]