প্রবাসে শোভন-রাসেলের মৌলিক গান

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ০৮ মে ২০২১

বিশ্বব্যাপী মহামারির এই কঠিন সময়ে ‘এস অ্যান্ড আর’ ব্যান্ড এবং আর্টল্যাবের যৌথ প্রযোজনায় বিভিন্ন সামাজিক মাধ্যমের লাইভ অনুষ্ঠান ইতোমধ্যেই কমিউনিটিতে ব্যাপক সাড়া জাগিয়েছে এবং শ্রোতাদের মন কেড়েছে।

এবার ঈদে প্রবাসের জনপ্রিয় ব্যান্ড শোভন অ্যান্ড রাসেলের নতুন মৌলিক গান ‘এই মন ফিরে পেতে চায়’ আসছে আর্ট ল্যাব মিডিয়া প্রোডাকশন্সের ইউটিউব চ্যানেলে।

সময়ের দাবি মেটাতে ‘এস অ্যান্ড আর’ ব্যান্ড এবং আর্টল্যাব নিয়ে আসলো মনমাতানো সুরে, সফ্ট রক জনরার একটি মৌলিক গান। গানটিতে মডেলিংয়ে ছিলেন প্রবাসের জনপ্রিয় মডেল ম্যাডেলিন জেলচ ও ফারহান হোসাইন।

গানটি আমেরিকার নিউজার্সি অঙ্গরাজ্যের প্রিন্সটন ইউনিভার্সিটির প্রেক্ষাপটে চিত্রায়িত হয়েছে। গানটি কথা, সুর ও সিনেমাটোগ্রাফি করেছেন রাজীব রাসেল। গানটিতে অপূর্ব গিটার-ওয়ার্ক করেছেন বাংলাদেশের ‘অর্থহীন’ ব্যান্ডের সাবেক সদস্য ‘অদ্ভূত সেই ছেলেটি’ খ্যাত ‘শোভন রহমান’।

গানটির ভিডিওগ্রাফিতে ছিলেন হেলাল ও রিপন রহমান। রোমান্টিক কথা ও সুরে সফ্ট রক স্টাইলের গানটি ব্যান্ড সংগীত শ্রোতাদের বিশেষভাবে ভালো লাগবে।

এমআরএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]