ভারতের প্রধানমন্ত্রী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনু সুদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৫ এএম, ১২ মে ২০২১ | আপডেট: ১২:১৮ এএম, ১২ মে ২০২১

 

ভারত বিধ্বস্ত করোনায়। প্রথম বছরের আঘাত সামলে নিতে পারলেও চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ করুণ অবস্থার তৈরি করেছে দেশটিতে৷ বেড়েই চলেছে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার।

এমন অবস্থায় অনেক তারকাই নানা উদ্যোগ নিয়ে এগিয়ে এসেছেন দেশের পাশে৷ গেল বছর থেকেই দেখা গেছে তারকাদের মানবিক অংশগ্রহণ।

তবে সবার চেয়ে এগিয়ে আছেন অভিনেতা সোনু সুদ। সিনেমার পর্দায় মন্দ চরিত্রে হাজির হলেও বাস্তব জীবনে তিনিই হয়ে উঠেছেন ভারতবাসীর কাছে সত্যিকারের নায়ক।

কোভিডের প্রথম ঢেউয়ের মতো দ্বিতীয় ঢেউয়ের সময়েও একইভাবে মানুষের প্রাণ বাঁচানোর অক্লান্ত চেষ্টা তার। দেশের অক্সিজেনের ঘাটতি মেটাতে সম্প্রতি ফ্রান্স থেকে ৪টি অক্সিজেন প্ল্যান্ট আনছেন অভিনেতা। গোটা দেশের মানুষ সোনুর প্রশংসায় পঞ্চমুখ। সেই তালিকায় রয়েছেন তারকারাও।

সম্প্রতি রাখি সাওয়ান্ত নতুন প্রস্তাব রাখলেন সোনুর সামনে। রাখির ইচ্ছা, পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য তিনি নির্বাচন লড়ুন।

সম্প্রতি একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। যেখানে রাখির প্রস্তাবে সোনু তার প্রতিক্রিয়া জানাচ্ছেন। সোনুর বাড়ির নিচে সাংবাদিকদের ভিড়। সকলকে ঠান্ডা সরবত দিচ্ছেন অভিনেতা। বিভিন্ন প্রশ্ন রাখা হচ্ছে তার সামনে। যার মধ্যে অন্যতম প্রশ্ন ছিল, তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হতে চান?

অভিনেতার অকপট জবাব, ‘সাধারণ মানুষ হয়েই ভাল আছি। প্রধানমন্ত্রী হতে চাই না। আমাদের ভাইরা তো নির্বাচনে দাঁড়াচ্ছেন। ওটা আমার কাজ নয়।'

তার জবাবে মুগ্ধ নেটাগরিকরা। সেই ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন সবাই।

এলএ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]