কঙ্কাল চুরির গল্পে মোশাররফ করিম, সঙ্গে রেহনুমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৬ মে ২০২১

প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন মোশারফ করিম ও রেহনুমা মোস্তফা। রাজিবুল ইসলাম রাজিবের রচনায় মেহেদী রনির পরিচালিত ঈদের বিশেষ টেলিফিল্ম ‘কঙ্কাল চোর’ এ দেখা যাবে তাদের।

টেলিফিল্মটি নির্মিত হয়েছে এক মর্মস্পর্শী প্রেম কাহিনী নিয়ে। যেখানে রেহনুমার জন্য কঙ্কাল চুরি করতে দেখা যাবে মোশাররফ করিমকে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে টেলিফিল্মটির ‘তোকে দেখি’ শিরোনামের গানটি শ্রোতা-দর্শকদের মুগ্ধতা কেড়েছে। এই নতুন জুটি ছাড়াও টেলিফিল্মটিতে আরো রয়েছেন খালিদ হাসান, কচি খন্দকারসহ অনেকেই।

মোশারফ করিম এ টেলিছবি নিয়ে বলেন, ‘গল্পটি গতানুগতিক নয়, একটু অন্যরকম। আর প্রথমবারের মতো রেহনুমার সঙ্গে অভিনয় করেছি। ভালো করেছে সে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে। মোশাররফ করিমের সঙ্গে অভিনয় প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘কঙ্কাল চোর একটি অনবদ্য করুণ প্রেমের কাহিনী। পরিচালক অত্যন্ত যত্ন সহকারে প্রতিটি দৃশ্যের বাস্তব রূপ দেওয়ার চেষ্টা করেছেন। প্রতিটি দৃশ্যে মোশারফ করিম ভাই আমাকে অত্যন্ত সাহায্য করেছেন।

আমি তার প্রতি কৃতজ্ঞ, তিনি অত্যন্ত গুণী ও বড় মনের মানুষ। আমি টেলিফিল্মটি নিয়ে অত্যন্ত আশাবাদী।’

ঈদের ষষ্ঠ দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ‘কঙ্কাল চোর’ টেলিফিল্মটি দেখা যাবে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]