অবশেষে নুসরাতকে ডিভোর্স দিচ্ছেন নিখিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৯ জুন ২০২১ | আপডেট: ০৪:৫৪ পিএম, ০৯ জুন ২০২১

মা হতে চলেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছিলেন তিনি। এরপর থেকেই বলা চলে হইচই চলছে। স্বামী নিখিল জৈনর সঙ্গে ছয় মাস ধরে আলাদা তিনি। অথচ বাচ্চার বয়স এক মাস। তাই বাচ্চার বাবা কে এ নিয়ে নানা মুখরোচক গল্প বাতাসে উড়ছে।

এমন সময় জানা গেল নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অভিনেতা যশের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়েছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরাত মা হচ্ছেন এ খবর প্রকাশ হলে গণমাধ্যমের কাছে নিখিল বলেন, এ বিষয়ে কিছুই জানেন না তিনি।

বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তার। কাজেই এ সন্তান তার নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৯ এ রাজকীয় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। বিয়ের পর স্ত্রীকে রাজরানীর মতো রাখতেন তিনি। দুজনের মিষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়ায়ও। কিন্তু সে সম্পর্কে ঢুকে পড়ে পরকীয়া। ফলে মিষ্টি সংসার এখন ভাঙনের পথে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]