রিভেঞ্জের ফার্স্ট লুকে দেখা দিলেন রোশান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১১ জুন ২০২১ | আপডেট: ০২:৫৫ পিএম, ১২ জুন ২০২১

চলতি বছর প্রযোজক এমডি ইকবাল একসাথে তিনটি ছবির নাম ঘোষণা করেন। ছবিগুলো পরিচালনা করবেন তিনি। তারমধ্যে অন্যতম একটি হলো ‘রিভেঞ্জ’।

এ ছবির মহরতে ছবির নায়ক জিয়াউল রোশানকে উপস্থিত করলেও নায়িকা কে হবে তা পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়। সংবাদ সম্মেলনে চুক্তি করা হয় নায়িকা শবনম বুবলী, খল অভিনেতা মিশা সওদাগর ও সিমান্তর সঙ্গে।

কিছুদিন আগে জানা যায়, এখানে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দীপা খন্দকারকে।

করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে সিনেমাটির নির্মাণ কাজ। আর সেই ধারাবাহিকতায় আজ ১১ জুন প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। ফার্স্ট লুক পোস্টারে ভরপুর একশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে।

পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশান কে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেদ্য ট্যাটো- সবমিলিয়ে প্রথমবার দেখা গেলো এই নায়ককে।

পোস্টারটি প্রকাশের পর রোশানকে নিয়ে আলোচনা শুরু হয়েছে চলচ্চিত্র বিষয়ক সোশ্যাল গ্রুপ গুলোতে। প্রকাশিত পোস্টারের ঘোষণা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]