পিকের জীবনী নিয়ে ওয়েব সিরিজ বানাবেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১২ জুন ২০২১

বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়, তামিলনাড়ুতে এমকে স্টালিনের জয়ের অন্যতম কান্ডারি হিসেবে তাকে মনে করা হয়। একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই জাতীয় রাজনীতিতে চর্চিত প্রশান্ত কিশোর।

সেই রাজনীতি বিশ্লেষক প্রশান্ত কিশোর ওরফে পিকের জীবন অবলম্বনেই নাকি ওয়েব সিরিজ তৈরি করতে চান বলিউড বাদশা শাহরুখ খান। এমনই জল্পনায় সরগরম নেটদুনিয়া।

শুক্রবার মুম্বই সফরে এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে দেখা করেন প্রশান্ত কিশোর। বেশ কিছুক্ষণ দু’জনের মধ্যে কথা হয়। তারপরই নাকি মান্নাতে গিয়ে শাহরুখ খানের সঙ্গে দেখা করেছেন পিকে। তবে এসবই গুজব।

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে বি-টাউনে জোর গুঞ্জন, রাজনীতির চাণক্য হিসেবে খ্যাত প্রশান্ত কিশোরের জীবন নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার পরিকল্পনা রয়েছে কিং খানের।

‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর বহুদিন ক্যামেরার সামনে আসেননি শাহরুখ। কিন্তু প্রযোজক হিসেবে সক্রিয় থেকেছেন তিনি। ‘বদলা’, ‘ক্লাস অফ ৮৩’-র মতো সিনেমা তৈরি করা হয়েছে রেড চিলিজের প্রযোজনায়। তৈরি হয়েছে ‘বার্ড অফ ব্লাড’, ‘বেতাল’-এর মতো ওয়েব সিরিজও।

শোনা যাচ্ছে, প্রশান্ত কিশোরের কাহিনি ওয়েব দুনিয়ায় তুলে ধরতে ভীষণভাবে আগ্রহী শাহরুখ। সেই কারণেই পিকের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন তিনি। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কিছুই বলা হয়নি।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]