কমেডি হরর ফিল্মে ইমন, সঙ্গে সূচনা আজাদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১৩ জুন ২০২১

ঢালিউডের জনপ্রিয় নায়ক ইমন। কাজ করে যাচ্ছেন আপন মনে। হাতে আছে বেশ কিছু চলচ্চিত্র। করোনার কারণে সেগুলোর নির্মাণ বন্ধ রয়েছে। তবে বসে নেই ইমন। কাজ করছেন তিনি ওয়েব প্লাটফর্মের জন্য।

সম্প্রতি শুরু করেছেন ‘আবার’ নামে একটি ওয়েব ফিল্মের কাজ। এটি নির্মাণ করছেন অঞ্জন আইচ। এখানে ইমনের বিপরীতে দেখা যাবে সুচনা আজাদকে।

jagonews24

ইমন বলেন, ‘কমেডি ও হরর আমেজ একসঙ্গে পাবেন দর্শক এই গল্পটিতে। অঞ্জন আইচ আমার খুব প্রিয় একজন নির্মাতা। সবসময়ই মুন্সিয়ানার ছাপ দেখা যায় তার কাজে। ‘আবার’ নির্মাণেও সেই প্রমাণ দেবেন তিনি। গুছিয়ে কাজ করছেন। চমৎকার টিমওয়ার্ক হচ্ছে। আশা করা যায় ভালো একটি কাজ উপহার দিতে পারবো।’

গেল ১০ জুন থেকে মানিকগঞ্জের কিছু মনোরম লোকেশনে চলছে ‘আবার’র শুটিং। আগামীকাল ১৪ জুন টিম যাবে সিলেটে। সেখানেও হবে দৃশ্যায়ন।

এতে কিছু গানও থাকছে বলে জানা গেছে।

jagonews24

ছবিটিতে ইমন-সূচনা ছাড়া আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, সাবেরী আলম। এখানে নেগেটিভ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন সাঈদ বাবু।

চলতি বছরেই একটি জনপ্রিয় ওয়েব প্লাটফর্মে মুক্তি পাবে ‘আবার’।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]