কাঞ্চন মল্লিকের পরকীয়া নিয়ে এবার মুখ খুললেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৩ জুন ২০২১

কলকাতার অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিক। গেল কয়েকদিন ধরে তিনি আলোচনায় আছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টপ্রাজের সাথে সম্পর্কের গুঞ্জনে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কির অভিযোগ তার স্বামী পরকীয়ায় মজেছেন।

এ নিয়ে থানায় এফআইআরও দায়ের করেছেন পিঙ্কি।

এবার কাঞ্চন-পিঙ্কির বিষয় মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলা সিনেমায় দীর্ঘদিন কাজ করেছেন শ্রীলেখা। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও কাজ করেছেন তিনি। এই প্রসঙ্গে শ্রীলেখা বলেন, ‘পিঙ্কি খুব সাধারণ ও ভালো মেয়ে’।

শ্রীলেখার বলেন, ‘কে কার সঙ্গে প্রেম করবেন তা নিয়ে কিছু বলতে চাই না। তবে অসততা মিথ্যাচার নিয়ে আপত্তি আছে। স্ত্রীকে ভালো লাগছে না কিংবা অন্য কাউকে ভালো লাগছে তা যার যার ব্যক্তিগত পছন্দ। তবে সন্তানের সামনে কাদা ছোঁড়াছুড়ি উচিত নয়'।

প্রসঙ্গত, পিঙ্কির অভিযোগ ছিল, ‘কাঞ্চন আমাদের সন্তানের খোঁজ খবর পর্যন্ত নেন না’। এরপরই কাঞ্চনের স্ত্রীর অভিযোগ, চেতলার কাছে রাস্তায় গাড়ি থামিয়ে তার উপর হামলা করেন কাঞ্চন ও শ্রীময়ী। সেই সময় সঙ্গে ছিল তাদের আট বছরের পুত্র সন্তান। তার সামনেই দু’পক্ষের বাকবিতণ্ডা চলে বলে অভিযোগ। শ্রীময়ীর বিরুদ্ধেও হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন পিঙ্কি।

এদিকে, বধূ নির্যাতনের অভিযোগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী পিঙ্কি। শুধু স্বামী নয়, তার বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

সংবাদমাধ্যমের সামনে, অভিনেতা-বিধায়ক স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছেন তিনি।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]