স্বামী গ্রেফতার হওয়ায় বাদ দেয়া হলো শিল্পা শেঠিকে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২২ জুলাই ২০২১

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছে পর্ন ছবি বানানোর অভিযোগে। তার শাস্তি পেতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এ যেন পতির ভুলে পত্নীর সাজা।

বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছে একটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হলো শিল্পাকে। স্বামী পর্ন বানানোর অভিযোগে গ্রেফতার হওয়ায় শিল্পাও এখন তুমুল সমালোচনার মুখে আছেন।

অনেকে আঙুল তুলছেন শিল্পার দিকেও। তাদের দাবি, স্বামী রাজকে পর্ন ছবি বানানোতে শিল্পা সাহায্য করতেন কি না সেটা খতিয়ে দেখা হোক৷

এই সমালোচনার কথা ভেবে শিল্পাকে সরিয়ে দেয়া হয়েছে। ও-ই শোতে তার পরিবর্তে দেখা যাবে নাকি কারিশমা কাপুরকে।

'সুপার ড্যান্সার’-এর অনুষ্ঠানের শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারে৷ তাই তাকে সরানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গেল সোমবার পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে।

এদিকে বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বই পুলিশের সন্দেহের তালিকাতেও উঠে আসে শিল্পা শেঠির নাম। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে।

‘ আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা। তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি করিশ্মা কাপুরও।

সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা শেট্টি অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কিনা, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]