‘ভালোবাসা পাঠালাম তোমায়’ লিখে যাকে বার্তা দিলেন নুসরাত!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৩ জুলাই ২০২১

নিখিল জৈনকে ডিভোর্স, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জনের মধ্যে মা হওয়ার খবর দিয়ে তুমুল আলোচনায় আসেন কলকতার অভিনেত্রী নুসরাত জাহান। সেই আলোচনা কিছুদিন চাপা পড়েছিল। তবে নুসরাত নিজেই বারবার তা উস্কে দেন!

অন্তঃসত্ত্বা এ অভিনেত্রী গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। বিশেষ করে ইনস্টাগ্রামে পোস্ট দিলেই তা নিয়ে ফের শুরু হয় জল্পনা-কল্পনা। তৃণমূল কংগ্রেসের এ এমপি আবারও আলোচনায় ‘ভালোবাসা’ পাঠানো নিয়ে!

ঈদের দ্বিতীয় দিনে গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেন নুসরাত। তাতে দেখা যায- গাড়িতে বসে রয়েছেন নুসরাত। খোলা চুল, মুখে নেই মেকআপ। গন্তব্যে পৌঁছনোর ফাঁকেই কয়েক সেকেন্ডের ব্যুমেরাং বানিয়ে ফেললেন তিনি। শেয়ার করা ছবির সঙ্গে লিখেছেন, ‘ভালবাসা পাঠালাম তোমায়!’

কার উদ্দেশে এমন বার্তা দিলেন নুসরাত? নিছক ভক্তদের উদ্দেশেই এই বার্তা, নাকি বিশেষ কারও জন্য? সেই প্রশ্নের উত্তর যদিও অভিনেত্রী ছাড়া কেউ জানেন না।

এর আগে ঈদের দিন হাতে রং-তুলি তুলে নিয়েছিলেন নুসরাত। তার ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল প্রেমের বার্তা। যেখানে ‘লাভ বার্ডস’ এর ছবি আঁকতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু রূপক অর্থে নয়, আক্ষরিক অর্থেই ‘লাভ বার্ডস’-এর ছবি এঁকেছিলেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় এভাবেই নিজের সময় কাটাচ্ছেন নুসরাত।

এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]