যৌনশিক্ষা নিয়ে আমির খানের মেয়ের বক্তব্য ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৪ জুলাই ২০২১

বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে তার মেয়ে ইরা খানকেও খুব ভালোভাবেই চেনেন সিনেমাপ্রেমীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সময় কাটান ইরা। প্রায়ই নিজের নানা মতবাদের কথা শেয়ার করেন তার ফলোয়ারদের সঙ্গে।

ছেলেবন্ধুর সঙ্গে সময় কাটানোর মুহূর্ত থেকে শুরু করে নানা রকম মানসিক স্বাস্থ্য নিয়েও বিভিন্ন পোস্ট শেয়ার করে থাকেন তিনি। তবে সম্প্রতি তার এক পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

যেখানে তিনি বলেছেন তার মা, তার বেড়ে ওঠার সময় তাকে একটি যৌন শিক্ষার বই উপহার দিয়েছিলেন যাতে করে নিজের ভালো মন্দটা নিজে বুঝতে পারেন তিনি।

ইরার সেই পোস্টে তিনি লেখেন, 'যখন ইরা তার বয়সন্ধিকালের দিকে যাচ্ছিলেন ঠিক সে সময় মা রিনা দত্ত আমাকে একটি যৌন শিক্ষার বই উপহার দেন। তিনি সবসময় আয়নায় আমার নিজেকে নিজে ভালোভাবে দেখার উপদেশ দিতেন। যদিও আমি তার অনেক উপদেশ শুনতাম না।

কারণ আমি ভাবতাম সব কিছু প্রকৃতির নিয়মেই পরিবর্তন হবে। সাধারণভাবে চিন্তা করলে সময়ের সাথে আমার নিজেরও নানা শারীরিক পরিবর্তন আসছে। আমি বর্তমানে আমার জীবনের সকল কিছুর ভারসাম্য বজায় রাখতে নানা ব্যায়াম করে যাচ্ছি। তাই আমি এখন আগের চেয়ে নিজের জীবনকে আরও ভালোভাবে অনুধাবন করতে পারছি এবং আত্মবিশ্বাসী হচ্ছি।

আমি মনে করি আমাদের উঠতি বয়সে পরিবার থেকে আমাদের সর্বোচ্চ সহায়তা দরকার।'

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]