আমারো পরাণো যাহা চায় নিয়ে আসছেন ইমন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ০৪ আগস্ট ২০২১

সিডনি প্রবাসী গায়ক ইমন ফেরদৌস। নিয়মিতই গান করেন তিনি। যুক্ত আছেন একটি ব্যান্ডের সঙ্গে। আস্ট্রেলিয়ার সিডনিতে বেশ জনপ্রিয় এ ব্যান্ডের নাম 'ধূমকেতু'।

এবার গাইলেন তিনি রবীন্দ্রসংগীত৷ আসছে ৭ আগস্ট কবিগুরুর প্রয়াণ দিবস উপলক্ষে এটি প্রকাশ হবে আরটিভি মিউজিক চ্যানেলে।

ইমন তার কণ্ঠে তুলেছেন রবি ঠাকুরের অন্যতম জনপ্রিয় 'আমার পরাণ যাহা চায়' গানটি। এটি প্রকাশ হবে মিউজিক্যাল ফিল্ম আকারে। এখানে ইমনের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে লাক্স তারকা ইশানাকে।

ইমন জানান, তার এ গানে নতুন করে সংগীতায়োজন করেছেন লস এঞ্জেলসের মারভিন অধিকারী রুপম। ভিডিও তৈরি করেছেন সিডনি প্রবাসী শিমুল সিকদার।

ইমন তার এ গানের ভিডিওটি নিয়ে বলেন, '২২ শে শ্রাবণ কবিগুরু প্রয়াণ দিবস। এ দিনটি মাথায় রেখেই গানটি প্রকাশ করতে যাচ্ছি। গানটি অনেক যত্ন আর আবেগ দিয়ে তৈরি করেছি। এর ভিডিওতেও দর্শক রোমান্টিকতা, আভিজাত্যের ছোঁয়া পাবেন।

এরইমধ্যে কিন্তু এই গানের ভিডিওটি বিশ্বের নানা দেশের চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে এবং অনেক স্বীকৃতিও পেয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য স্পেনের মাদ্রিদ ফিল্ম এওয়ার্ডে সেরা পরিচালক ক্যাটাগরিতে সেমি ফাইনালে জায়গা করে নেয়া।

সেইসঙ্গে কানাডিয়ান সিনেমাটোগ্রাফি এওয়ার্ডে ফাইনালিস্ট হিসেবে ও সুইডেন ফিল্ম এওয়ার্ডে সেরা মিউজিক ভিডিও হিসেবে গানচিত্রটি বিজয়ী হয়েছে৷

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]