মিরপুরে স্টার সিনেপ্লেক্স চালু হচ্ছে কাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ১৯ আগস্ট ২০২১

রাজধানীর মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্সের চতুর্থ শাখা। মিরপুর-২ নম্বরের সনি সিনেমা হল সংস্কার করে সেখানে সিনেপ্লেক্স চালু করা হচ্ছে।

শুক্রবার (২০ আগস্ট) থেকে তিনটি স্ক্রিনে একইসঙ্গে ৭৬৯ জন দর্শক দেশি-বিদেশি সিনেমা উপভোগ করতে পারবেন।

বসুন্ধরা সিটি শপিংমলসহ মহাখালীর এস কে এস (সেনাকল্যাণ সংস্থা) টাওয়ার ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে (রাইফেল স্কয়ার) স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখা চালু আছে।

jagonews24

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সিনেপ্লেক্স ঘুরে দেখা গেছে, সেখানে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কাউন্টারে টিকিট বিক্রিও শুরু হয়েছে। শুক্রবার থেকে দর্শকদের জন্য সিনেমা প্রদর্শন শুরু হবে। সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শিত হবে বলে জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জাগো নিউজকে বলেন, ‘মিরপুর ঢাকার একটা জনবহুল এলাকা। সেখানকার দর্শকদের দীর্ঘদিনের দাবি ছিল সেখানে সিনেপ্লেক্সের একটা শাখা হোক। এটা দুই বছর আগেই চালুর কথা ছিল। করোনার কারণে আমরা পিছিয়ে গেছি। স্বল্প পরিসরে এটা চালু করে দিচ্ছি। বড় কোনো ইভেন্ট করছি না। শুক্রবার থেকে দর্শকরা ছবি দেখতে পারবেন।’

jagonews24

সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে জানিয়ে তিনি বলেন, ‘এখন আমরা ঢাকার বাইরে আমাদের শাখা চালু করব। বিভাগীয় শহরগুলোতে ব্রাঞ্চ ওপেন করার প্রক্রিয়া চলছে।’

তিনি বলেন, ‘এটা আগে সনি সিনেমা হল ছিল। সেটাকে সংস্কার করে নতুনভাবে স্টার সিনেপ্লেক্স করা হচ্ছে। আমাদের আদলে সেভাবেই ঢাকার বাইরে সিনেপ্লেক্স করার আলাপ আলোচনা চলছে।’

jagonews24

২০১৯ সালের ফেব্রুয়ারিতে সনি ও স্টার সিনেপ্লেক্সের মধ্যে চুক্তি হয়। চুক্তি অনুযায়ী আগামী ১৫ বছরের জন্য সনি সিনেমা হল ভাড়া নিয়েছে স্টার সিনেপ্লেক্স।

এসএম/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।