ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর নুসরাতের প্রথম ছবি পোস্ট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ০১ সেপ্টেম্বর ২০২১
নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান জীবনের নতুন অধ্যায়ে রয়েছেন। তিনি এখন একজন মা। গত সোমবার (২৭ আগস্ট) হাসপাতাল থেকে ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী।

এর একদিন পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করলেন নুসরত। যা মা হওয়ার পর এটাই তার প্রথম ছবি।

সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন-‘পর্দার পিছনের দৃশ্য।’ ছবিটি তুলেছিলেন চিত্রগ্রাহক সোমনাথ রায়। অভিনেত্রীর এই ছবি নতুন তোলা না আগের তা নিশ্চিত হওয়া যায়নি। তবে আনন্দবাজারের খবরে বলা হয়, সম্ভবত পুরনো একটি ছবি দিয়েছেন নুসরাত।

এর আগে ২৬ আগস্ট (বৃহস্পতিবার) পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন এই সংসদ সদস্য। নুসরাতের প্রসবকালে হাসপাতালে উপস্থিত ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান।

অন্যদিকে নিখিলের সঙ্গে সংসার করার সময়েই যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরাতের। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে অনেকে ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

 
 
 
View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

জেডএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]