৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

বিগ বাজেটে নির্মিত হয়েছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। চলতি বছর ঈদ-উল-ফিতরে মুক্তির কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় পিছিয়ে যেতে বাধ্য হয় প্রযোজনা সংস্থাটি।

কবে আসছে তাহলে ছবিটি? ঢালিউডপ্রেমীদের সেই অপেক্ষার যেন তর সইছে না।

পরিচালক সানী সানোয়ারের কাছে জানতে চাইলে তিনি এ ব্যাপারে বলেন, আসছে ডিসেম্বর মাসের ৩ তারিখে মুক্তি পাবে ছবিটি।

তিনি বলেন, ‘করোনা মাহামারিতে সঠিক সময়ে সিনেমাটি মুক্তি দিতে পারিনি। এখন সবকিছু অনকূলে রয়েছে। যদি করোনা পরিস্থিতির আর কোনো অবনতি না ঘটে আসছে ৩ ডিসেম্বর সারা দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পাবে। দর্শকের আগ্রহ দেখে আমরাও উৎসাহিত। আশা করছি সবাই ছবিটি উপভোগ করবেন।’

প্রথম কিস্তি মুক্তির পর খানিক বিরতি দিয়ে আসবে ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্ব। সেটিও হলে মুক্তি দেয়া হবে। ওটিটি নিয়ে ছবিটির সংশ্লিষ্টদের আগ্রহ নেই।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও তাসকিন রহমান।

কপ ক্রিয়েশনের ব্যানারে সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদিপ্ত দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]