অভিনেতা সাহিলকে সুইসাইড নোটে দায়ী করলেন মিস্টার ইন্ডিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্য়ার চেষ্টা করলেন মিস্টার ইন্ডিয়া তথা বডি বিল্ডার মনোজ পাতিল। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালের খবর এটি। মনোজকে আশঙ্কাজনক অবস্থায় মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে মনোজ পাতিলের ঘরে পাওয়া গেছে তার লেখা একটি সুইসাইড নোট। পুলিশ সূত্রে জানা গেছে, এই নোটে মনোজ তার এই পরিণতির জন্য অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি।

মুম্বাইয়ের ওশিয়ারার বাসিন্দা মনোজ পাতিল। তার পরিবারের দাবি, গতকাল রাতে ঘুমাতে যাওয়ার সময়ই অত্য়াধিক মাত্রায় ঘুমের ওষুধ খান তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও তিনি ঘুম থেকে না উঠলে পরিজনদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে পড়ে থাকতে দেখা যায়।

সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যরা তাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে ভর্তি করেন।

সুইসাইড নোটটিতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের বিরুদ্ধে সম্মানহানির অভিযোগ করেছেন মনোজ পাতিল। তার দাবি, সোশ্যাল মাধ্যমে নানাভাবে তার সম্মানহানি করেছেন সাহিল। যার জন্য মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

সেজন্যই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন। ওই সুইসাইট নোট ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও একটি অডিও বার্তা পোস্ট করেছেন মনোজ পাতিল।

এল/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]