পর্ন ব্যবসার আসামি স্বামী, শিল্পা শেঠির বয়ান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। পর্ন সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন তিনি। মুম্বাই পুলিশ গ্রেপ্তার হওয়ার প্রায় দু’মাস পরে তার বিরুদ্ধে জমা দিল সাপ্লিমেন্টারি চার্জশিট।

ভারতের গণমাধ্যমের মাধ্যমে জানা গেছে, মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা ১৫০০ পাতার চার্জশিট জমা দিয়েছে।

চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেঠি, শার্লিন চোপড়াসহ আরও ৪৩ জনের বয়ান। জবানবন্দীতে অনেক কথাই জানিয়েছেন শিল্পা।

তিনি পুলিশকে জানিয়েছেন যে ২০১৫ সালে রাজ কুন্দ্রা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ তৈরি করেছিলেন। শিল্পা এপ্রিল ২০১৫ থেকে জুলাই ২০২০ পর্যন্ত এই কোম্পানির ডিরেক্টর ছিলেন। কোম্পানিতে তার শেয়ার ছিল ২৪.৫০%।

পরে ব্যক্তিগত কারণে শিল্পা ডিরেক্টর পদ থেকে পদত্যাগ করেন। প্রপার্টি সেলের অফিসারদের তিনি জানান, হটশটস (Hotshots) এবং বলিফেম (Bollyfame) সম্পর্কে কোনো তথ্যই তার কাছে নেই। তার মতে, তিনি জানতেনই না যে রাজ কুন্দ্রা এমন কোনো কাজ করছেন।

আগস্ট মাসের শুরুর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ। আবেদন পত্রে রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তার নামের সরাসরি কোনো উল্লেখ নেই।

এই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন রাজ। একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তদন্তে সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।

আগাম জামিনে রাজ কুন্দ্রা আরও জানান, এই বিষয়ে আরও একটি মামলায় আপতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলি আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তোলেন, এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্বস্তি দেওয়া হয়েছে আগেই। তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ।
রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করছে পুলিশ।

জানা গেছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]