অনুমতি পেলো ডিপজলের নতুন সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রযোজক, অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সিনেমার এই ক্রান্তিলগ্নেও তিনি একের পর এক সিনেমা করে যাচ্ছেন। হলে দর্শক ফেরাতে হাতে নিয়েছেন বেশ কিছু উদ্যোগ৷ শুরু করেছেন একাধিক সিনেমার কাজ।

তার মধ্যে একটি ‘এ দেশ তোমার আমার’। সম্প্রতি সিনেমাটি সেন্সরবোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে।

এফ আই মানিক পরিচালিত সিনেমাটির নির্মাণ অনেক আগে শুরু হলেও কিছু জটিলতার কারণে নির্মাণ কাজ শেষ হতে বিলম্ব হয়। অবশেষে সবকাজ শেষ করে সিনেমাটি সেন্সরবোর্ডে জমা দেয়া হয়। গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সিনেমাটি সেন্সরবোর্ডের সদস্যরা দেখেন। এর গল্প এবং বিষয়বস্তু ও নির্মাণশৈলী দেখে তারা ভূয়সী প্রশংসা করেন।

সিনেমাটি আনকাট ছাড়পত্র পাওয়ায় ডিপজল অত্যন্ত খুশি। তিনি বলেন, 'সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি ম্যাসেজ দিতে। সেন্সরবোর্ড সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। এতে আমাদের চেষ্টার বিষয়টি সফল হয়েছে।

তাছাড়া আমি বরাবরই দর্শকের মনের মতো করে সিনেমা নির্মাণ করতে। সিনেমায় একটি ভাল গল্প তুলে ধরতে চেষ্টা করি। আমার প্রত্যেকটি সিনেমায়ই মানুষের আবেগ ও অনুভূতিকে ধারণ করে গল্প বলা হয়। ‘এ দেশ তোমার আমার’ একটি ভিন্ন ধারার সিনেমা। এর গল্পটির শক্ত ভিত্তি রয়েছে। আশা করি, দর্শক একটি ভাল সিনেমা দেখতে পাবেন।'

সিনেমাটিতে একঝাঁক তারকা অভিনয় করেছেন। মৌসুমী, রোমানা, আন্নাসহ আরও অনেকে আছেন। এটি একটি তারকাসমৃদ্ধ সিনেমা। উপযুক্ত সময়ে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]