জন্মদিনে মোদীকে ‘কটাক্ষ’ করে নুসরাতের টুইট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

নিখিল জৈনের সঙ্গে ছাড়াছাড়ি, ঘটা করে বিয়ে করেও অস্বীকৃতি এবং সবশেষ মা হয়ে তুমুল আলোচনা-সমালোনায় কলকতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান।

এবার তৃণমূল কংগ্রেসের এ সংসদ সদস্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনে কটাক্ষ করে টুইট করেছেন, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ব্যাপক সমালোচনা।

জানা গেছে, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন। এদিন দলমত ভুলে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জিসহ অনেকে। তবে মোদীকে শুভেচ্ছা জানাতে দেওয়া টুইটে ‘কটাক্ষ’ করেছেন নুসরাত।

এক টুইট বার্তায় নুসরাত জাহান লেখেন, ‘বয়স বাড়লে মানুষের বুদ্ধি বাড়ে। আশা করছি, এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার গিমিক ত্যাগ করবেন এবং কোটি কোটি মানুষের উন্নয়নের জন্য কাজ করবেন, যারা দেশের উন্নতির জন্য প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে রয়েছেন।

তবে টুইটের শেষ লাইনে নুসরাত বোমা ফাটিয়েছেন। আসলে তিনি মোদীকে জন্মদিনের শুভেচ্ছাই জানাননি, সেটা শেষ লাইনে স্পষ্ট। তিনি লিখেছেন, ‘জাতীয় জুমলা দিবসে নরেন্দ্র মোদীজিকে শুভেচ্ছা।’ অর্থাৎ মোদীকে জুমলা দিবসের শুভেচ্ছা জানাতে নুসরাত টুইট করেছেন, জন্মদিনের নয়।

তবে দেশের প্রধানমন্ত্রীর জন্মদিনে এভাবে কটাক্ষ করার জেরে নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে নুসরাতকে। কলকাতার অনেক তারকা উল্টো নুসরাতকে বার্তা দিয়েছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে রাজনীতিকে বাইরে রাখুন। আশা করি, বয়সের সঙ্গে সঙ্গে সবাই পরিণত হবে।’

শুধু যে সমালোচিত হয়েছেন, তাও নয়। অনেকেই নুসরাতের টুইটের প্রশংসা করেছেন। তারা লিখেছেন, একদম ঠিক কথা। মোদিজির উন্নয়ন ব্যাকটেরিয়ার মতো, খালি চোখে দেখা যায় না।

এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]