২০ কোটি রুপি কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

করোনাকালীন বলিউডে সত্যিকারের সুপারহিরো হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ। বিপর্যস্ত মানুষের মুখে খাবার তুলে দেয়া থেকে শুরু করে, বাসস্থান, চিকিৎসা, শিক্ষাসহ নানা চাহিদার যোগান দিয়ে চলেছেন তিনি। তাকে তাই সম্মান করে অনেকে ‘মসীহ’ বলে ডাকছেন। কেউ কেউ তাকে দেবতার আসনে বসিয়ে পূজাও করছেন।

সেই অভিনেতার বাড়িতে হানা দিলো আয়কর অফিসার। চললো অভিযান। জানা গেল, ২০ কোটি রুপি কর ফাঁকি দিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেল, গতকাল শুক্রবার এমনই দাবি করেছে আয়কর দপ্তর। মঙ্গলবার থেকে অভিনেতার বাড়ি ও অফিসে একাধিকবার তল্লাশি চালিয়েছেন আয়কর দপ্তরের কর্মকর্তারা। তারপরই এই তথ্য প্রকাশ্যে এসেছে।

বুধবার সোনুর অফিস-সহ মোট ৬টি জায়গায় তল্লাশি চালায় আয়কর দপ্তর। এরপর বৃহস্পতিবার সকালে অভিনেতার মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালান অফিসাররা। তারপর শুক্রবারই অভিনেতার বিরুদ্ধে ২০ কোটি রুপি কর ফাঁকি দেওয়ার অভিযোগ আনা হয়।

অভিযোগ আসছে বিদেশ থেকে ২.১ কোটি রুপি অর্থ সাহায্য গ্রহণ করেছে সোনু সুদের স্বেচ্ছাসেবী সংস্থা। এতে বিদেশি অনুদান সংক্রান্ত আইন লঙ্ঘন করেছেন অভিনেতা। দ্রুতই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হতে পারে বলে শোনা যাচ্ছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]