টিজারে যেমন দেখা গেলো ‘পদ্মাপুরান’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

‘পদ্মাপুরান’ সিনেমাটা তৈরি করা হয়েছে পদ্মা পাড়ের মানুষের গল্প নিয়ে, যা আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে সিনেমা হলে। শনিবার (১৮ অক্টোবর) রাতে চলচ্চিত্রটির অফিসিয়াল ফেসবুক পেজে এর টিজার প্রকাশ করা হয়। এর আগে ১১ মার্চ ইউটিউবে প্রকাশ পেয়েছিল এই সিনেমার গান।

সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘পদ্মাপুরাণ’ একটা যুদ্ধ ছিল আমাদের পুরো টিমের জন্য। পদ্মানদীর চরে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে শুটিং করেছিলাম আমরা। পুরো টিমের আকুণ্ঠ সহযোগিতা ছাড়া কোনোভাবেই সম্ভব হতো না এ অসাধ্য সাধন।

সিনেমাটির অফিসিয়াল ফেসবুক পেজে ৩৪ সেকেন্ডের এই টিজারটি প্রকাশ করে বলা হয়, এসে গেল ‘এক ঝলক পদ্মাপুরান’ দেখুন। আপনার মূল্যবান মতামত জানান। সিদ্ধান্ত নিন দেশের সিনেমা দেখার।

পূণ্য ফিল্মস প্রযোজিত এ সিনেমায় প্রসূন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা রেজা, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, জয়রাজ, হেদায়েত নান্নু, সুচনা সিকদার, রেশমী, সাদিয়া তানজিন প্রমুখ।

নির্মাতা রাশিদ পলাশের হাতে রয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘প্রীতিলতা’। যার এখন পর্যন্ত ৩৫ ভাগ দৃশ্যধারণ শেষ। আগামী মাসের শেষের দিকে সিনেমার বাকি অংশের শুটিং হবে বলে জানান নির্মাতা।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]