বৃষ্টিতে ডোবা এলাকা পরিদর্শনে মিমি, জুতা হাতে নামলেন কাদায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৮ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

রোববার থেকে অবিরাম বৃষ্টির জেরে দক্ষিণ ২৪ পরগনার অন্যান্য জায়গার মতোই জলে ভাসছে ভাঙড় বিধানসভার বিভিন্ন এলাকা। সোমবার বিকেলে বৃষ্টি কিছুটা কমতেই জলবন্দি এলাকা পরিদর্শনে যান যাদবপুরের সংসদ মিমি চক্রবর্তী। এলাকাবাসীর সঙ্গে কথা বলেন। প্রয়োজনীয় কিছু সামগ্রী তাদের হাতে তুলে দেন।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এদিন স্থানীয়দের সঙ্গে কথা বলতে জুতা হাতে নিয়েই কাদার উপর হাঁটতে দেখা যায় তৃণমূলের তারকা সাংসদকে। ভাঙড়ের বেশ কয়েকটি এলাকা পরিদর্শনের পাশাপাশি নিকাশি ব্যবস্থা কীভাবে উন্নত করা যায় তা নিয়ে দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে কথা বলেন মিমি।

ভাঙড়ে জমা জলের সমস্যা অনেকদিনের। খুব শিগগিরই স্থায়ী ড্রেন তৈরি করে সেই সমস্যার সমাধান করার আশ্বাস দেন যাদবপুরের সাংসদ।

সোমবার প্রথমে ভাঙড়ের জলমগ্ন ভোজেরহাট এলাকায় যান মিমি চক্রবর্তী। সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখেন তিনি। স্থানীয়দের সঙ্গে কথা বলেন। তাদের সমস্যার কথা শোনেন। তারপর প্রায় শতাধিক দুর্গত ও শিশুর হাতে শুকনো খাবার তুলে দেন যাদবপুরের সাংসদ। বেশ কিছু ত্রিপলও দেন তিনি।

পরে ভাঙড়-১ এ ব্লকের তৃণমূল সভাপতি কাইজার আহমেদ এবং সংখ্যালঘু সেলের সভাপতি অহেদালি শেখকে সঙ্গে নিয়ে মিমি যান প্রাণগঞ্জ পঞ্চায়েতের মরিচা গ্রামে। সেখানেই জলবন্দি মানুষের কাছে পৌঁছাতে জুতা হাতে নিয়ে কাদার উপর হাঁটতে শুরু করেন তিনি।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]