ভারতে কনসার্ট করবেন ‘মানিকে মাগে হিতে’র গায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

সিংহলি ভাষায় ‘মানিকে মাগে হিতে..’ গানটি গেয়ে রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রীলঙ্কান সঙ্গীতশিল্পী ইয়োহানি। নিজ দেশ ছাড়াও পার্শ্ববর্তী ভারত, বাংলাদেশ ও পাকিস্তানেও তরুণ-তরুণীদের মুখে মুখে এখন ইয়োহানির নাম।

ইউটিউবে ইয়োহানির মানিকে মাগে হিতে গানটি দেখা হয়েছে ১০০ মিলিয়নের বেশি বার। তার গানের প্রশংসায় মেতেছেন অমিতাভ বচ্চন, মাধুরি দিক্ষিতের মতো শিল্পীরা।

তবে এবার আর অনলাইনে নয়, ভারতে সশরীরে কনসার্টে যাচ্ছেন ইয়োহানি। আগামী ৩০ সেপ্টেম্বর ভারতের হায়দ্রাবাদে খোলা মঞ্চে গান গাইবেন ইয়োহানি।

জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। ভারতে এ দফায় দুটি শো করবেন ইয়োহানি।

ভারতে কনসার্ট যাওয়া প্রসঙ্গে এ গায়িকা বলেছেন, ‘ভারত থেকে এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। ৩০ সেপ্টেম্বরের কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন, সুযোগ পেলে তিনি বলিউডে গান গাইতে চান। বলিউডে কাজ করার ইচ্ছে থেকেই হিন্দি শিখছেন ইয়োহানি। তার পছন্দের সংগীত পরিচালক এ আর রহমান। ফলে ভারতে কনসার্ট করার মাধ্যমে বলিউডে পা রাখার স্বপ্নপূরণে একধাপ এগোলেন ইয়োহানি।

এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]