ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

অভিনেত্রী নুসরাত জাহান এক বছর হতে চললো স্বামী নিখিল জৈন থেকে আলাদা থাকছেন। তিনি নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন। তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার জন্য বিতর্কে জড়িয়েছেন নুসরাত জাহান। নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন, কিন্তু কখনই সোশ্যাল মিডিয়ার সেই সব আলোচনা সমালোচনাকে তোয়াক্কা করেননি তিনি। বিয়ে, সহবাস, প্রেম, সন্তান তার জীবনের প্রতিটি অধ্যায় খোলা বইয়ের মতো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

নুসরাতের জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সবসময় সমালোচকদের উত্তর না দিলেও মাঝে মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে থাকেন এ নায়িকা। এবার সেরকমই বার্তা দিলেন নুসরাত।

একটি বইয়ের পাতা শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে অভিনেত্রী নুসরাত জাহান, সেখানে লেখা আছে, ‘কেউ তোমাকে বাঁচাতে আসবে না, কেউ তোমাকে বেছে নেওয়ার বা পরখ করে নেওয়ার অনুমতি দেবে না। এটা সবসময়ই তোমার কাজ। নিজেকে এতো ভালোবাসো যে শক্তিশালী হওয়া ছাড়া তোমার কাছে আর কোনো চয়েস না থাকে। নিজের জন্য লড়াই করো, নিজেই নিজেকে তৈরি করো।’

সম্প্রতি নিখিল জৈনের বিরুদ্ধে নতুন করে অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী। নিখিলের সঙ্গে তার এক পুরুষ বন্ধুর সম্পর্কের কথাও জানিয়েছেন ভারতের গণমাধ্যমকে। যদিও সে কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন নিখিল। অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। শোনা যাচ্ছে ইতিমধ্যে বিয়েও করেছেন তারা। এই গুঞ্জনের মধ্য়েই সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। সবমিলিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না নায়িকার। তারই মাঝে এই বার্তা দিয়ে নুসরাত জানালেন নিজের লড়াই লড়তে প্রস্তুত তিনি।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]