ছেলে ঈশানের এক মাস পূর্তি, কেক কেটে উদযাপন নুসরাতের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

ঠিক এক মাস আগে দুপুর ১২টা ৪৫ মিনিটে ছেলে ঈশানকে জন্ম দিয়েছিলেন কলকাতার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। রোববার (২৬ সেপ্টেম্বর) তার মাতৃত্বের এক মাস পূর্ণ হয়েছে। তাই ছেলে ঈশান জে দাশগুপ্তের এক মাস পূর্তিতে কেক কেটে উদযাপন করলেন নুসারত। তার ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি দিয়েছেন টালিগঞ্জের এই অভিনেত্রী।

ছেলের জন্মের আগে ঠিক যেভাবে নীল ও গোলাপি রঙের কেক কেটেছিলেন নুসরাত, এদিনও ঠিক তেমনই একটি কেক কাটেন তিনি। সে সময় যদিও তিনি জানতেন না, ছেলে হবে না মেয়ে। তাই দুই রঙেরই প্রাধান্য ছিল কেকে।

তবে ঈশানের জন্মের পরে কাটা কেকটি অবশ্য শুধু নীল রঙের। তাতে ইংরেজি হরফে বড় করে লেখা ছেলে ঈশানের নাম। নিচে লেখা, ‘শুভ এক মাস’। এর সঙ্গে কেকের উপর নানা ধরনের খেলনা সাজিয়ে রাখা আছে।

ছবির ওপর প্রভা আগারওয়ালের নাম লিখেছেন নুসরাত। নুসরাতের ঘনিষ্ঠ প্রভা একটি জনসংযোগ সংস্থা ও ডিজাইন এজেন্সির ডিরেক্টর। দেড় সপ্তাহ আগে নুসরাতের সন্তানকে উপহার পাঠিয়েছিলেন তিনি। সেই ছবি দিয়ে ঈশানের ‘প্রভা মাসি’-কে ধন্যবাদ জানিয়েছেন নুসরাত।

যদিও ছেলের ছবি প্রকাশ করেননি তার মা। অবশ্য মাঝে মাঝেই ছেলের জন্য আসা উপহারের ছবি দেন যশের সঙ্গিনী।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]